1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩১ পূর্বাহ্ন

নড়াগাতীতে থেকে অপহৃত স্কুল ছাত্র তেরখাদা থেকে উদ্ধার

মোঃ জিহাদুল ইসলাম, নড়াইল প্রতিনিধি
  • প্রকাশিতঃ বুধবার, ১৪ জুন, ২০২৩
  • ৩৩২ জন নিউজটি পড়েছেন।

নড়াইলের নড়াগাতী থানার বাঐসোনা ইউনিয়নের ডুটকুরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণীর অপহৃত ছাত্র প্রগতি বাওয়ালীকে অপহরনের ২ ঘন্টা পর পাশ্ববর্তী তেরখাদা উপজেলার নলিয়ারচর থেকে উদ্ধার করেছে স্থানীয়রা। এ ঘটনায় ১৩ জুন বিকেলে প্রগতীর পিতা পবিত্র বাওয়ালী অপহরনকারী নলিয়ারচর গ্রামের মামা বাড়িতে থাকা ফরিদা বেগমের ছেলে শিপন মোল্যার(২৫) বিরুদ্ধে নড়াগাতী থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। স্থাণীয় ও অভিযোগ সূত্রে জানা যায়, ওইদিন প্রগতী প্রতিদিনের ন্যায় স্কুলে এসে সহপাঠীদের সাথে মাঠে খেলা করতে থাকে।

এ সময় শিপন মোল্যার কাছে প্রগতীর চাচাত ভাই অভিজিতের একটি উপহার আছে এবং সেটা তার কাছে দিবে বলে প্রগতীকে স্কুল থেকে নিয়ে যায়। পথিমধ্যে পদ্মবিলা বাজারের সেলুন ব্যবসায়ী ও ডুটকুরা গ্রামের ধনোঞ্জয় রায়ের ছেলে পলাশ রায়ের সাথেও শিপনের কথা হয় বলে প্রগতি জানায়। অপহরনকারী প্রগতীকে নলিয়ারচর গ্রামের নির্জন মাঠে পাটক্ষেতের ভিতরে নিয়ে গলা চেপে ধরে এবং ছুরি বের করে হত্যার চেষ্টা করলে প্রগতী বাওয়ালী হাত থেকে ছুটে চিৎকার দিয়ে বাঁচাও বাঁচাও বলে দৌড়াতে থাকে। এ সময় পাশের ক্ষেতে একই গ্রামের পানচাষী কর্ণধার ও নিত্যান্ত বিশ্বাস চিৎকার শুনে এগিয়ে এসে প্রগতীকে উদ্ধার করে এবং অপহরনকারী পালিয়ে যায়। অতঃপর প্রগতীর নিকট বিস্তারিত শুনে তার পরিবারকে খবর দিলে তারা নিয়ে যায়।

এ ঘটনায় ১৪ জুন (বুধবার) সকাল সাড়ে ১১ টায় ওই স্কুলের শিক্ষক, অভিবাবক ও শিক্ষার্থীরা অপহরনকারীর বিচার দাবিতে স্কুলের সামনে ঘন্টাব্যপী মানববন্ধন করে। এ সময় বক্তব্য রাখেন সহকারী শিক্ষক বিথিকা বর্মন, প্রগতীর পিতা পবিত্র বাওয়ালী, মাতা দিপিকা বাওয়ালী, ঠাকুরমা তৃপ্তি বাওয়ালী প্রমুখ। বক্তারা এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অপহরনকারীকে বিচারের আওতায় আনার জোর দাবি জানান এবং দ্রুত স্কুলের বাউন্ডারী নির্মানের জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষন করেন।

এ বিষয় নড়াগাতী থানার অফিসার ইনচার্জ (ওসি) সুকান্ত সাহা বলেন, অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION