1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৯:২২ পূর্বাহ্ন

বাগেরহাটে নির্মম নির্যাতনে দুই পা ভেঙ্গেছে স্বামী পরিত্যাক্তা এক নারীর

সোহেল রানা বাবু বাগেরহাট প্রতিনিধি
  • প্রকাশিতঃ শনিবার, ২২ জুলাই, ২০২৩
  • ৩৯৫ জন নিউজটি পড়েছেন।

জন্মদাতা বাবা ও সৎভাই-বোনের কাছে পাওনা কয়েক লাখ চাওয়ায় তাদের র্নিমম নির্যাতনে মৃত্যুর মুখ থেকে বেঁচে গেছেন সাবেক গার্মেন্টস কর্মী স্বামী পরিত্যাক্তা মেহনাজ আক্তার।

মৃত্যু হয়েছে ভেবে ফেলে রাখলেও নির্মম নির্যাতনে মেহনাজের দুই পা চার টুকরা হয়ে গেছে। অমানুষিক নির্যাতনে সারা শরীরে আঘাতের চিহ্ন ও ভাঙ্গা দুই পায়ের ব্যন্ডেজ নিয়ে গত পাঁচ দিন ধরে বাগেরহাট জেলা ২৫০ শয্য হাসপাতালে কাতরাচ্ছে স্বামী পরিত্যাক্তা এই নারী। তার এখন জীবনহানীর শঙ্কা না থাকলেও সুস্থ্য হতে অনেক দিন সময় লাগবে বলে জানিয়েছেন চিকিৎসক।

বাগেরহাটের শরণখোলা উপজেলার পহলানবাড়ী বাজার এলাকার মাওলানা সিদ্দিকুর রহমান ওরফে পেয়ারে মাওলানার প্রথম স্ত্রীর দ্বিতীয় সন্তান সাবেক গার্মেন্টস কর্মী স্বামী পরিত্যাক্তা মেহনাজ আক্তার। বিয়ে পাগল বাবার সাথে মায়ের বিচ্ছেদ এবং মায়ের মৃত্যুতে মাত্র তিন মাস বয়স থেকে মানুষ হয়েছেন মামা বাড়ীতে। বড় হয়ে ঢাকা ও চট্টগ্রামে গার্মেন্টসে কাজ করে সঞ্চয় করেছিলেন প্রায় ১০ লাখ টাকা। ওই সময়ে মেহনাজ এক যুবককে বিয়ে করে দুই সন্তান (ছেলে-মেয়ে) জন্ম দিয়ে স্বামীর সাথে সংসার করলেও সুখের স্বপ্ন বেশিদিন টেকেনি। মেহনাজের আয় করা ১০ লাখ টাকার প্রতি নজর পড়ে জন্মদাতা বাবা ও বড় বোনের। তার নামে জমি কিনে দেয়া হবে বলে জন্মদাতা বাবা ও বড় বোন তাদের নামে জমি কিনে প্রতারনা করে হাতিয়ে নেয় প্রায় ৮ লাখ টাকা। জমি কেনার কথা বলে প্রায় ৮ লাখ টাকা হাতিয়ে নেয়ার বিষয়টি স্বামী জেনে যাওয়ায় শুরু হয় দাম্পত্য কলহ। এক পর্যায়ে স্বামীর সাথে ছাড়াছাড়ি হয়ে যায় মেহনাজের। এরপর ছোট মেয়েকে নিয়ে বাবার বাড়ীতে ফিরে এসে তার টাকায় কেনা জমি বা টাকা ফেরত চায় বাবা ও বোনের কাছে। এরপর টাকা ফেরত পেতে পহলানবাড়ী’র বাবার একটি অফিস ঘরে তালা লাগিয়ে দেয় মেহনাজ। ওই তালা খোলাকে কেন্দ্র করে ১৭ জুলাই দুপুরে বাবা ও সৎভাই-বোন মিলে র্নিমম নির্যাতন করে মেহনাজকে। এক পর্যায়ে মৃত্যু হয়েছে ভেবে ফেলে রাখে। পরবর্তীতে ৯৯৯ ফোন পেয়ে থানা পুলিশ গুরুতর আহত মেহনাজকে উদ্ধার করে শরনখোলা হাসপাতালে ভর্তি করে। নির্যাতনে মেহনাজের দুই পা চার টুকরা হয়ে যাওয়ায় উন্নত চিকিৎসার জন্য পরদিন শরণখোলা হাসপাতাল থেকে বাগেরহাট ২৫০ শয্যা জেলা হাসপাতালে পাঠিয়ে দেয়া হয়। গত চারদিন ধরে অমানুষিক নির্যাতনে সারা শরীরে আঘাতের চিহ্ন ও ভাঙ্গা দুই পায়ের ব্যন্ডেজ নিয়ে বাগেরহাট জেলা ২৫০ বেড হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন মেহনাজ।
এঘটনায় বাগেরহাটে নারীবাদী সংগঠননের নেতৃবৃন্দ সাবেক গার্মেন্টস কর্মী স্বামী পরিত্যাক্তা মেহনাজের উপর র্নিমম নির্যাতনের সাথে জড়িতদের অবিলম্বে গ্রেফতার দাবী করেছেন।

শরণখোলা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইকরাম হোসেন মোবাইল ফোনে জানান শরণখোলা হাতপাতালে চিকিৎসাধীন থাকা পর্যন্ত তার উপর হামলাকারীদের নাম বলার মতো অবস্থায় ছিলেন না। শুক্রবার বিকাল পর্যন্ত কোন লিখিত অভিযোগ পাইনি। লিখিত অভিযোগ পেলে মামলা রেকর্ড করে জড়িতদের গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION