1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৪:২৪ অপরাহ্ন

কালিয়ায় অনুমোদন ছাড়া কোয়াক ডাক্তারের রিপোর্টে চলছে নাবিল সার্জিক্যাল ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার

মোঃ জিহাদুল ইসলাম,নড়াইল প্রতিনিধি
  • প্রকাশিতঃ সোমবার, ১১ সেপ্টেম্বর, ২০২৩
  • ৩৬৬ জন নিউজটি পড়েছেন।

নড়াইলের কালিয়া উপজেলার চাঁচুড়ী বাজারে অনুমোদন ছাড়াই কোয়াক ডাক্তারের তত্ত্ববধায়নে চলছে নাবিল সার্জিক্যাল ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার। প্রয়োজনীয় শিক্ষা না থাকলেও কথিত ডাক্তার মোঃ নাঈম মোল্যা ও তার চাচা ডাঃ রবিউল ইসলাম ওরফে বিপুল হাইকোর্টের নির্দেশ অমান্য করে নামের আগে ডাক্তার লিখে রুগী দেখা থেকে শুরু করে যাবতীয় পরীক্ষা নিরীক্ষা নিজেরাই করে দিচ্ছেন। নাঈমের চেম্বারের দোতলায় এক্স-রেসহ অন্যান্য পরীক্ষার ব্যবস্থা রেখেছেন, এমনটি অভিযোগ স্থাণীয়দের।

তারা জানায়, বেশ আগে রাসনা ডায়াগনস্টিক নামে এটি পরিচালনা করতেন নাঈম মোল্যা কিন্তু অনুমোদন না থাকায় উপজেলা প্রশাসন সিলগালা করে দেয়। সম্প্রতি ওই কথিত ডাক্তার একই বাজারের আবারও অনুমোদন ছাড়া তার ছেলে নাবিল এর নামে সার্জিক্যাল ক্লিনিক ও ডায়াগনস্টিক খুলে কথিত ডাক্তার রবিউল ইসলামের সহযোগিতায় রুগীদের ফাঁদে ফেলে টেষ্ট বানিজ্য করে সর্বশান্ত করছেন। ১০ সেপ্টেম্বর (রবিবার) বিকেলে সরেজমিনে গেলে দেখা যায় কথিত ডাঃ নাঈম রুগী দেখছেন এবং সামনেই সিগারেট ফুকছেন। নামের আগে ডাঃ লিখে ৫০ টাকা ফি আাদায় করছেন এবং একই ভবনের দো’তলায় চড়া মূল্যে ডায়াগনস্টিকের ব্যবসার নামে প্রতারনা করে আসছেন। সাংবাদিকরা দোতলায় তালাবদ্ধ ডায়াগনষ্টিক সেকশন দেখতে চাইলে নাঈম মোল্যা কিছুই নেই বলে দেখাতে চাননি। এছাড়া নাইম মোল্যা তার ভাই এমবিবিএস (ঢাকা) নিয়াজ মোর্শেদ এর প্যাডের অপজিটে ব্যবস্থাপত্র দিচ্ছেন। নামের আগে ডাঃ লেখার বিষয়ে কথিত ডাঃ নাঈম এর সাথে কথা হলে ডাক্তার লেখাটি তিনি মুছে দিবেন বলে জানান এবং ফি নেওয়ার কথা স্বীকার করেন। তবে দোতলায় ডায়াগনিষ্টক সেকশন খুলে দেখাতে বললে তিনি ফোনে কথা বলতে বলতে সটকে পড়েন।

এ বিষয়ে কথিত ডাঃ রবিউল ইসলাম বিপুলের ব্যবহৃত ০১৭২৭৬৮৮১১৮ নম্বরে একাধিকবার ফোন করেও বন্ধ পাওয়া যায়। এ বিষয়ে কালিয়া উপজেলার প্রাইভেট হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক এ্যাসোসিয়েশনের সভাপতি ও কালিয়া সার্জিক্যাল ক্লিনিকের পরিচালক মোতালেব হোসেন বলেন, নাবিল ডায়াগনস্টিক এন্ড সার্জিক্যাল ক্লিনিক নামে কোন প্রতিষ্ঠান আমাদের তালিকায় নেই, বিধায় অনুমোদন থাকার প্রশ্নই আসেনা। রুগীদের হয়রানি বন্ধে ওই ক্লিনিকের বিষয়ে উর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে কথা বলবেন বলে জানান।

এ বিষয়ে নড়াইল জেলা সিভিল সার্জন ডাঃ নাছিমা আক্তারকে তাঁর ব্যবহৃত ০১৯১৫৯৮১৪৯৬ নম্বরে একাধিকবার ফোন দিলেও তিনি রিসিভ করেন নি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION