1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩৭ পূর্বাহ্ন

ভোটের মাধ্যমে অপশক্তির দাঁত ভাঙ্গা জবাব দিতে হবে-কবিরুল হক মুক্তি

মোঃ জিহাদুল ইসলাম, নড়াইল প্রতিনিধি
  • প্রকাশিতঃ বুধবার, ৩ জানুয়ারী, ২০২৪
  • ১৪৭ জন নিউজটি পড়েছেন।

মোঃ জিহাদুল ইসলাম, কালিয়া, নড়াইল

ভোটের মাধ্যমে দেশীয় ও আন্তর্জাতিক অপশক্তির দাঁত ভাঙ্গা জবাব দিতে, দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ও শেখ হাসিনার মুখ উজ্জ্বল করতে ৭ জানুয়ারী সর্বোচ্চ ভোটাধিকার প্রয়োগ করে উন্নয়ন ও স্বাধীনতার প্রতীক নৌকাকে বিজয়ী করতে হবে। মঙ্গলবার (০২ জানুয়ারী) বিকেল ৪ টায় নড়াগাতী ঐতিহাসিক কাচারীঘাট মাঠে আওয়ামীলীগের নির্বাচনী বিশাল জনসমুদ্রে প্রধান অতিথির বক্তব্যে বিএম কবিরুল হক মুক্তি এ কথা বলেন।

 

এ সময় নড়াগাতীকে উপজেলা করার দীর্ঘদিনের দাবী পুরনের আশ্বাসসহ অত্র থানার সংযোগ সড়ক পাঁকা করন ও বাস্তবায়িত ১০ শয্যা বিশিষ্ট হাসপাতাল নির্মানের প্রতিশ্রুতি দেন তিনি। থানা আওয়ামিলীগের সভাপতি সালাহউদ্দীন বশিরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শাহ মোঃ ফোরকান মোল্যা এবং থানা আওয়ামীলীগের সদস্য হাসিবুল ইলম উজ্জলের সঞ্চালনায় অনুষ্ঠিত নির্বাচনী জনসভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নিজামুদ্দিন খান নিলু ও আওয়ামীলীগের কেন্দ্রীয় ত্রান ও সমাজকল্যাণ উপকমিটির সদস্য শ্যামল দাশ টিটু।

 

সকল ইউনিয়নের জনপ্রতিনিধি, মুক্তিযোদ্ধাসহ তৃনমূল নেতাকর্মী-সমর্থকদের উপস্থিতিতে আরো বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি বিশ্বাস হারুনার রশিদ, কালিয়া পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ওয়াহিদুজ্জামান হীরা, সাবেক মেয়র মুশফিকুর রহমান লিটন, নড়াইল সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ তোফায়েল মাহমুদ, থানা আওয়ামিলীগের সভাপতি সালাহউদ্দীন বশির, সহ সভাপতি ও বাবার নির্বাচীত কালিয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান খান শামীম রহমান ওসি প্রমুখ।

 

বক্তারা ৭ জানুয়ারী জাতীয় সংসদ নির্বাচনকে ঘিরে দেশীয় ও আন্তর্জাতিক ভাবে গভীর ষড়যন্ত্র চলছে। এই ষড়যন্ত্র ও চক্রান্তের বিরুদ্ধে রুখে দাঁড়িয়ে আন্তর্জাতিক পর্যায়ে নির্বাচনের গ্রহনযোগ্যতা নিশ্চিত করতে ৭০ থেকে ৮০% ভোট প্রয়োগের মাধ্যমে নৌকার বিজয় নিশ্চিত করতে সর্বস্থরের নেতাকর্মীদের সজাগ থাকার আহ্বান জানান।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION