1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১১:৩৫ পূর্বাহ্ন

চিতলমারীতে ত্রাণ দেয়ার কথা বলে কিশোরীকে ধর্ষনের ঘটনায় মামলা

Reporter Name
  • প্রকাশিতঃ সোমবার, ৩ মে, ২০২১
  • ৮৮৯ জন নিউজটি পড়েছেন।

স্টাফ রিপোর্টার,চিতলমারী: 

চিতলমারীতে  ত্রান দেয়ার কথা বলে ইউপি সদস্য ননী গোপাল বিশ্বাস এক স্কুল ছাত্রীকে (১৭) ধর্ষণের ঘটনায় রবিবার রাতে ধর্ষিতার মা বাদি হয়ে থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন।পুলিশ আসামী ধরতে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান অব্যাহত রেখেছেন।ইতোমধ্যে উপজেলার বিভিন্ন সিমান্তে চেক পোষ্ট বসিয়েছে।গতকাল সোমবার বাগেরহাট সদর হাসপাতালে ধর্ষিতার ডাক্তারী পরীক্ষা সম্পন্ন হয়েছে।

এব্যাপারে বাগেরহাটের অতিরিক্ত পুলিশ সুপার মীর শাখিন আহম্মেদ নবধারা কে জানান, ধর্ষণের আলামত সংগ্রহ করা হয়েছে । ধর্ষিতার মা’ বাদি হয়ে চিতলমারী থানায় একটি মামলা করেছেন। মামলা নং-১। ভিকটিমের ডাক্তারী পরীক্ষা সোমবার বাগেরহাট সদর হাসপাতালে সম্পন্ন হয়েছে। তাকে ২২ ধারায় জবানবন্ধি গ্রহণের জন্য বিজ্ঞ আদালতে উপস্থাপন করা হবে। আসামী ননী গোপাল বিশ্বাসকে আটকের জন্য পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

উল্লেখ্য রবিবার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার চরবানিয়ারী ইউপির ৯নং ওয়ার্ড ইউপি সদস্য ননী গোপাল বিশ্বাস করোনায় ত্রান দেয়ার কথা বলে ভিকটিমের বাড়িতে যান।এসময় বাড়িতে কোন লোকজন না থাকায়  ইউপি সদস্য ননী গোপাল বিম্বাস তাকে ঘরে আটকে হাত-মুখ বেধে ধর্ষণ করে পালিয়ে যায়। মেয়েটির মা বাড়িতে আসলে সে তার মাকে সব ঘটনা খুলে বলেও পরিবারের অন্যন্যদের জানান। ওই দিন রাতে ধর্ষিতার মা বাদি হয়ে লম্পট ননী গোপাল বিশ্বাস কে আসামী করে থানায় ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন আইন (সংশোধনী) ২০১৩ এর ৯ (১) ধারায় একটি মামলা দায়ের করেছেন মামলা নং-১।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION