1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:০৬ অপরাহ্ন

৮ মামলায় আমীর খসরুর জামিন শুনানি বৃহস্পতিবার

নবধারা ডেস্ক
  • প্রকাশিতঃ বুধবার, ১৭ জানুয়ারী, ২০২৪
  • ১৭১ জন নিউজটি পড়েছেন।

নাশকতার অভিযোগে রাজধানীর পল্টন ও রমনা থানার পৃথক মামলায় বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরীর জামিন শুনানির জন্য বৃহস্পতিবার (১৭ জানুয়ারি) দিন ধার্য করেছেন আদালত। বুধবার (১৭ জানুয়ারি) এসব মামলায় তাকে গ্রেপ্তার দেখানোসহ জামিন চেয়ে শুনানি করেন তার আইনজীবীরা।

 

শুনানি ঢাকার অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট তোফাজ্জল হোসেনের আদালত আসামির উপস্থিতিতে গ্রেপ্তার ও জামিন শুনানির জন্য বৃহস্পতিবার দিন ধার্য করেছেন। এর আগে আসামিপক্ষের আবেদনের পরিপ্রেক্ষিতে গত ১৪ জানুয়ারি ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট রেজাউল করিম চৌধুরীর আদালত শুনানির জন্য এ দিন ধার্য করেন। আমীর খসরুর আইনজীবী সৈয়দ জয়নুল আবেদীন মেজবাহ এschoenen meisjes Belgium pantalon siksilk jd ovyé shop online nike air jordan 1 mjukisbyxor herr dressmann Sweden i am yours piano chords new balance gesunder gang fön mit batterie vestire rock asics gel sonoma 3 g tx cena Amazon mjukisbyxor herr dressmann Sweden bepon plavky bratislava gtx 1070 colorful k.html ovyé shop online asics gel sonoma 3 g tx cena Amazon সব তথ্য নিশ্চিত করেছেন। গত ২৮ অক্টোবরের ঘটনায় আমীর খসরুর বিরুদ্ধে মোট ১০টি মামলা হয়।

 

দুটি মামলায় তাকে গ্রেপ্তার দেখানো হয়েছে। অপর আট মামলায় তাকে গ্রেপ্তার দেখানোসহ জামিন চেয়ে আবেদন করা হয়েছে। এর মধ্যে রমনা মডেল থানায় চারটি এবং পল্টন মডেল থানায় চারটি মামলা রয়েছে। এর আগে গত ২ নভেম্বর দিবাগত রাত ১টার দিকে গুলশানের একটি বাসা থেকে আমির খসরু মাহমুদ চৌধুরীকে আটক করে ডিবি। এরপর থেকে কারাগারে আটক রয়েছেন তিনি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION