1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৪৪ পূর্বাহ্ন

কালিয়ায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে শিশুসহ চার যুবক, দু’জনের অবস্থা আশংকাজনক

মোঃ জিহাদুল ইসলাম,  নড়াইল
  • প্রকাশিতঃ বৃহস্পতিবার, ১ ফেব্রুয়ারী, ২০২৪
  • ১৫৩ জন নিউজটি পড়েছেন।

মোঃ জিহাদুল ইসলাম, কালিয়া, নড়াইল

 

নড়াইলের কালিয়া উপজেলার বাবরা হাচলা ইউনিয়নের কাঞ্চনপুর গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় কামরুজ্জামানের ছেলে মুরাদ ওরফে বাপ্পি (২৯), আদিল উদ্দিনের ছেলে জামির শেখ (৩০) ও তহিদুল শেখের ছেলে তামিম শেখ (২২) ও শিশু তাসিন শেখ(৭) আহত হয়েছেন। ৩১ জানুয়ারী রাত ৮ টার দিকে ওই গ্রামের সাদ্দামের ইটের ভাটার সামনে ও পশ্চিম পাড়া জামে মসজিদের সামনে দুই দফায় এ হামলার ঘটনা ঘটে। আহতদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে বাপ্পি ও তামিমের অবস্থা আশংকাজনক হওয়ায় তাদেরকে ঢাকায় স্থানান্তর করা হয়েছে। ঘটনাস্থল থেকে পুলিশ আফতাব নামে এক ব্যক্তিকে আটক করেছে। পরিস্থিতি স্বাভাবিক রাখতে এলাকায় পুলিশ মোতায়ের রয়েছে।

এ ঘটনায় তামিম শেখের পিতা মোঃ তৌহিদুল ইসলাম বাদি হয়ে ওই গ্রামের মৃত আকরাম শেখের ছেলে রিকাইল শেখ(৪১), মৃত আজাদ মোল্যার ছেলে আক্তার মোল্যা(৪৫),তারেক মোল্যা(৩৫) ও কুবাদ মোল্যা(৬০) সহ ৩২ জনকে আসামী করে কালিয়া থানায় একটি লিখিত এজাহার দাখিল করেছেন।

স্থাণীয় ও এজাহার সূত্রে জানা যায়, ঘটনার রাতে তামিম শেখ ও তার ছোট ভাইকে নিয়ে বারই পাড়া থেকে বাড়ীর দিকে আসার সময় পশ্চিম পাড়া মসজিদের নিকট পৌছাইলে পূর্ব থেকে ওৎ পেতে থাকা এজাহার ভুক্ত সন্ত্রাসীরা তারে গতি রোধ করে দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে। এর আগে ওই সন্ত্রাসীরা সাদ্দামের ইটের ভাটা সংলগ্ন দোকানে বসে থাকা বাপ্পী ও জামির শেখকে নৃশংসভাবে আহত করে।এ ঘটনার শুষ্ট বিচার দাবি করেছেন আহতের স্বজনরা।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION