1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৮:২৯ পূর্বাহ্ন

মোল্লাহাটে ছিনতাই নাটক উদঘাটন, ৫ লাখ ৮০ হাজার টাকা উদ্ধার, আটক-২

মোল্লাহাট (বাগেরহাট) প্রতিনিধি
  • প্রকাশিতঃ শুক্রবার, ২ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৩৫৬ জন নিউজটি পড়েছেন।

মোল্লাহাট (বাগেরহাট) প্রতিনিধিঃ

বাগেরহাটের মোল্লাহাটে দিনদুপুরে মহা-সড়কে মাছ ব্যবসায়ীর ৬ লাখ ৩৫ হাজার টাকা ছিনতাইয়ের নাটক উদঘাটন, ৫ লাখ ৮০ হাজার টাকা উদ্ধার ও আত্মসাৎ অপরাধে দুই জনকে আটক করেছে পুলিশ। গত রবিবার মাছ ব্যবসায়ীর টাকা আত্মসাতের লক্ষ্যে ছিনতাই নাটক সাজানোর এক সপ্তাহ না যেতেই মূল ঘটনা উদঘাটন পূর্বক বৃহস্পতিবার সকালে এ আসামিদের আটক ও টাকা উদ্ধার করা হয়।

আটককৃত দুই জন হলো, পিক-আপ ড্রাইভার  সুজন বিশ্বাস (৩০), পিতা-মৃত সৈয়দ বিশ্বাস, সাং-বড় গাওলা, এবং মোহাম্মাদুল্লাহ শেখ ওরফে বাঁধন (১৮), পিতা-রুবেল ইসলাম বরকত, সাং-গাওলা, উভয় থানা-মোল্লাহাট, জেলা-বাগেরহাট।

এবিষয়ে মোল্লাহাট থানা অফিসার ইনচার্জ এস.এম. আশরাফুল আলম এক প্রেসব্রিফিং এর মাধ্যমে সাংবাদিকদের জানান, উপজেলাধীন মাদারতলী গ্রামের কালিপদ মন্ডলের ছেলে মাছ ব্যবসায়ী আশিষ কুমার মন্ডলের মাছ পরিবহন করেন পিক-আপ ড্রাইভার সুজন বিশ্বাস। ঘটনার দিন গত ২৮/০১/২৪ ইং রবিবার ঢাকা – খুলনা মহা-সড়কের মোল্লাহাট উপজেলার কেন্দুয়া জোড়া ব্রিজ থেকে পিক-আপে থাকা ৬লাখ ৩৫ হাজার টাকা ছিনতাই হয়েছে মর্মে আত্মসাত চেষ্টা করে ড্রাইভার সুজন। এঘটনায় ড্রাইভারকে সহ অজ্ঞাত নামা আসামি করে থানায় মামলা দায়ের করেন আশিষ মন্ডল।

উক্ত মামলার প্রাথমিক অনুসন্ধানে জানা যায় যে পিক-আপ ড্রাইভার  সুজন বিশ্বাস (৩০), পিতা-মৃত সৈয়দ বিশ্বাস, সাং-বড় গাওলা, থানা-মোল্লাহাট, জেলা-বাগেরহাট এর কু-পরামর্শে ও পূর্বপরিকল্পনা মোতাবেক সন্দিগ্ধ আসামী মোহাম্মাদুল্লাহ শেখ ওরফে বাঁধন (১৮), পিতা-রুবেল ইসলাম বরকত, সাং-গাওলা, থানা-মোল্লাহাট, জেলা-বাগেরহাট ঢাকা থেকে এসে ড্রাইভার সুজনের নিকট থেকে উক্ত টাকা নিয়ে ঢাকায় চলে যায়। ড্রাইভার সুজন বিশ্বাসকে গ্রেফতারের পর তার স্বীকারোক্তি ও আধুনিক তথ্য প্রযুক্তির সহায়তায় মোল্লহাট থানার একটি চৌকশ পুলিশ টিম ডিএমপি তেজগাও, মহাখালী ও আশুলিয়া এলাকায় অভিযান পরিচালনার মাধ্যমে আসামী মোহাম্মাদুল্লাহ শেখ ওরফে বাঁধনকে গ্রেফতার ও তার ভাড়াটিয়া বাসা থেকে বাদীর আত্মসাৎকৃত ৬ লক্ষ ৩৫ হাজার টাকার মধ্যে ৫ লক্ষ  ৮০  হাজার টাকা উদ্ধার করে। অবশিষ্ট টাকা উদ্ধারের চেষ্টা অব্যাহত আছে।আটককৃত দুই জনকেই শুক্রবার আদালতে সোপর্দ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION