1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১২:৪১ পূর্বাহ্ন

চিতলমারীতে ৩ বছরের শিশুকে গোপনঙ্গকর্তন করে হত্যা

শফিকুল ইসলাম সাফা, স্টাফ রিপোর্টার, চিতলমারী, বাগেরহাট
  • প্রকাশিতঃ বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী, ২০২৪
  • ২২৬ জন নিউজটি পড়েছেন।

শফিকুল ইসলাম সাফা, স্টাফ রিপোর্টার, চিতলমারী, বাগেরহাট

বাগেরহাটের চিতলমারীতে প্রতিবেশী হামিম শেখ (১৫) এর ঘর থেকে শিহাব শেখ ওরফে আরিয়ান নামে ৩ বছরের এক শিশু পুত্রের হাতপা বাধা মৃত্যুদেহ উদ্ধার করেছে পুলিশ। শিশুটির গোপনঙ্গকর্তনের পর তাকে নির্যাতন চালিয়ে হত্যা করা হয়েছে বলে তার পরিবার জানান।

পুলিশ মরদেহ উদ্ধার করে হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে পুলিশ হামিম শেখ (১৫)কে আটক করেছে। বুধবার (২৮ফেব্রয়ারী) রাত সাড়ে ৮টারদিকে উপজেলার হিজলা ইউনিয়নের দক্ষিনপাড়া থেকে ওই শিশুর মরদেহ উদ্ধার করা হয়।
এর আগে (২৮ফেব্রæয়ারী)বুধবার বিকাল থেকে নিখোঁজ হয় শিশু সিহাব। শিশুটিকে খুঁজে না পেয়ে এলাকায় মাইকিং করা হয়। এদিন রাত সাড়ে আটটার দিকে সিহাব শেখ ওরফে আরিয়ানের ক্ষত-বিক্ষত মরদেহ সিহাব শেখের ঘর থেকে উদ্ধর করে থানায় নিয়ে আসে পুলিশ ।
নিহত শিশু সিহাব হিজলা উইনয়নের দক্ষিনপাড়া গ্রামের ফরহাদ শেখের ছেলে।এ ঘটনায় শিহাবের প্রতিবেশী হিজলা ইইনয়নের দক্ষিন পাড়া গ্রামের রমজান শেখের ছেলে হামিম শেখ (১৫) কে আটক করেছে। হত্যাকাÐের ঘটনায় নিহতের মা সুমি আক্তার বাদি হয়ে হামিম শেখকে আসামি করে ২৯ ফেব্রæয়ারী বৃহস্পতিবার সকালে চিতলমারী থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

এব্যাপারে চিতলমারী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ ইকরাম হোসেন বলেন, শিশু সিহাবের শরীরের একাধিক স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। আইনী প্রক্রিয়া শেষে শিশুটির মৃত্যুদেহ ময়নাতদন্তের জন্য বাগেরহাট জেলা হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।এঘটনায় হামিম শেখ নামে এক কিশোরকে গ্রেফতার করা হয়েছে।পরে তার ঘর থেকে শিহাবের লিঙ্গ কর্তনের ব্যাবহার কৃত কাউচিসহ বিভিন্ন আলামত উদ্ধার করে পুলিশ।।
নিহতের পিতা ফরহাদ শেখ বিলাপ করে জানান, হামিম শেখ আমার প্রতিবেশি। তাদের সাথে আমার কোন বিরোধ নেই। সে এভাবে আমার সন্তানকে হত্যা করবে এটা কল্পনা করতে পারিনি। তিনি অপরাধীর দৃষ্টান্ত মুলক শাস্তি দাবি করেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION