1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১২:৪২ পূর্বাহ্ন

চিতলমারীতে হাত-পা- মুখবেঁধে ৩ বছরের শিশুকে হত্যা, আদালতে স্বীকারোক্তি

শফিকুল ইসলাম সাফা, স্টাফ রিপোর্টার, চিতলমারী, বাগেরহাট
  • প্রকাশিতঃ শনিবার, ২ মার্চ, ২০২৪
  • ২৪০ জন নিউজটি পড়েছেন।

শফিকুল ইসলাম সাফা, স্টাফ রিপোর্টার, চিতলমারী, বাগেরহাট

বাগেরহাটের চিতলমারীতে তিন বছরের শিশু শিহাব ওরফে আনিয়ান শেখকে হত্যার দায় স্বীকারকরে আদালতে জবানবন্দি দিয়েছে প্রতিবেশী কিশোর হামিম শেখ (১৫)। বৃহস্পতিবার বিকেলে বাগেরহাট সিনিয়র জুডিিিশয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে হামিম দোষ স্বীকার করে জবানবন্দিদেয়। পরে তাকেযশোর কিশোর সংমোধনাগারে পাঠানোর আদেশদেন বিচারক।

বুধবার রাতেপ্রতিবেশীহিজলা দক্ষিনপাড়া হামিমশেখে (১৫) এর ঘর থেকে শিহাব শেখ ওরফে আরিয়ানের হাতপা বাধা মৃত্যুদেহ উদ্ধার করে পুলিশ। শিশুটির গোপনঙ্গ কর্তনের পর তাকে নির্যাতন চালিয়ে হত্যা করা হয়েছে বলে তার স্বজনেরা জানান। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে পুলিশ হামিম শেখ (১৫) কেআটক করে।

এর আগে (২৮ফেব্রæয়ারী)বুধবার বিকাল থেকে নিখোঁজ হয় শিশু সিহাব। শিশুটিকে খুঁজে না পেয়ে এলাকায় মাইকিং করা হয়। এদিন খবরপেয়ে রাত সাড়ে আটটার দিকে সিহাবশেখওরফেআরিয়ানের ক্ষত-বিক্ষত মরদেহউদ্ধর করে পুলিশ ।
নিহত শিশু সিহাব হিজলা উইনয়নেরদক্ষিনপাড়া গ্রামের ফরহাদশেখেরছেলে।এ ঘটনায় শিহাবের প্রতিবেশী হিজলা ইউনিয়নের দক্ষিন পাড়া গ্রামের রমজান শেখের ছেলে হামিম শেখ (১৫) কে আটক করেছে। হত্যাকাÐের ঘটনায় নিহতের মা সুমি আক্তার বাদি হয়ে হামিম শেখকে আসামি করে ২৯ ফেব্রæয়ারী চিতলমারী থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

এব্যাপারে চিতলমারী থানার অফিসার ইনচার্জ (ওসি)মোঃ ইকরাম হোসেন বলেন, শিশু সিহাবের শরীরের একাধিক স্থানে আঘাতের চিহ্ন রয়েছে।এঘটনায় হামিম শেখ নামে এক কিশোরকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতার কৃত শিহাব শেখহ ত্যার দায় স্বীকার করে আদলতে জবানবন্দি দিয়েছে।তার ঘর থেকে শিহাবের  গোপনঙ্গ কর্তনের ব্যাবহার কৃত কাউচিসহ বিভিন্ন আলামত উদ্ধার করেপুলিশ।

নিহতের পিতা ফরহাদ শেখ বিলাপ করে জানান, হামিম শেখ আমার প্রতিবেশি। তাদের সাথে আমার কোন বিরোধ নেই। সে এভাবে আমার সন্তানকে হত্যা করবে এটা কল্পনা করতে পারিনি। তিনি অপরাধীর দৃষ্টান্ত মুলক শাস্তি দাবি করেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION