1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩৩ অপরাহ্ন

নড়াইলে বাজার পরিস্থিতি ও নিরাপদ খাদ্য বিষয়ক মতবিনিময় সভা

শরিফুল ইসলাম, স্টাফ রিপোর্টার, নড়াইল
  • প্রকাশিতঃ শুক্রবার, ২২ মার্চ, ২০২৪
  • ১২৯ জন নিউজটি পড়েছেন।

এস এম শরিফুল ইসলাম, স্টাফ রিপোর্টার, নড়াইল

নড়াইলে বাজার পরিস্থিতি নিয়ন্ত্রণ ও নিরাপদ খাদ্য বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২২ মার্চ) জেলা প্রশাসন ও কনজুমারস এসোসিয়েশন অব বাংলাদেশ (ক্যাব) এর উদ্যোগে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ ‘বাজার পরিস্থিতি নিয়ন্ত্রণ ও নিরাপদ খাদ্য’ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

কনজুমারস এসোসিয়েশন অব বাংলাদেশ (ক্যাব) নড়াইলের সভাপতি ম.ম শফিউর রহমানের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শাশ্বতী শীল,অতিরিক্ত পুলিশ সুপার আনোয়ার হোসেন,আনসার ও ভিডিপি’র জেলা কমান্ড্যান্ট বিকাশ চন্দ্র দাস, সিভিল সার্জনের প্রতিনিধি সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সব্রত বাগচী, জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারি পরিচালক মোহাম্মদ মামুনুল হাসান, কনজুমারস এসোসিয়েশন অব বাংলাদেশ (ক্যাব) নড়াইলের সাধারণ সম্পাদক কাজী হাফিজুর রহমান, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা শারমিন আক্তার, উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ রোকোনুজ্জামান, নড়াইল জেলা বণিক সমিতির সভাপতি ও নড়াইল পৌরসভার প্যানেল মেয়র কাজী জহিরুল হক প্রমুখ।

মতবিনিময় সময়ে বক্তারা বলেন,নিরাপদ খাদ্য ও ভোক্তা-অধিকার বিষয়টি তৃণমূল পর্যায় সব শ্রেণিপেশার মানুষকে সম্পৃক্ত করে সচেতনতা বাড়াতে হবে। পাশাপাশি যারা খাদ্যদ্রব্য উৎপাদন ও ব্যবসায়ের সাথে জড়িত তাদের নীতি নৈতিকতার দিকটাও খেয়াল রাখতে হবে। আইন দিয়েই সব কিছুর সুরাহ সম্ভব না। এক্ষেত্রে প্রতিটি নাগরিকের নিরাপদ খাদ্য ও ভোক্তা-অধিকার আইন সম্পর্কে সচেতন হতে হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION