1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৪১ অপরাহ্ন

কালিয়া ছাত্রলীগ নেতার মদপানের ছবি ভাইরাল

শরিফুল ইসলাম, স্টাফ রিপোর্টার, নড়াইল
  • প্রকাশিতঃ সোমবার, ১ এপ্রিল, ২০২৪
  • ১৬২ জন নিউজটি পড়েছেন।

এস এম শরিফুল ইসলাম নড়াইল

নড়াইলের কালিয়া উপজেলা ছাত্রলীগের এক নেতার মদপানের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। রমজান মাসে ইমন আহম্মেদ (৩০) নামে ছাত্রলীগ নেতার এমন মদপানের ছবি ছড়িয়ে পড়ায় নানা মহলে তীব্র সমালোচনা চলছে। শনিবার (৩০মার্চ) সামাজিক যোগাযোগমাধ্যমে উপজেলার পেড়লি ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদকের মদপানের ছবিটি ছড়িয়ে পড়ে। ছাত্রলীগ নেতা ইমন আহম্মেদ উপজেলা খড়রিয়া গ্রামের মৃত্যু বীর মুক্তিযোদ্ধা আমীর মীরের ছেলে।‘কালিয়ার রাজনীতি’নামে ফেসবুক আইডির পোস্টে দেখা যায়, ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইমন আহম্মেদ বসে রয়েছে, তার সামনে গ্লাসে মদ ঢেলে রাখা ও পাশেই মদের বোতল।

এদিকে ঘটনার দিনে উপস্থিত থাকা নাম প্রকাশে অনিচ্ছুক এক ছাত্রলীগ কর্মী বলেন,ইমন ভাই প্রায়ই এমন মাদকের আসর তাদের বীর নিবাসে বসান। এলাকায় মাদক ছড়িয়ে দিচ্ছেন তিনি, ছাত্রলীগ করি কিন্তু তার ভয়ে জেলার বড় ভাইদের কাছে বললে আমরা তো এলাকায় থাকতে পারব না। সেই ভয়ে এ ধরনের অপকর্ম মুখ বন্ধ করে সহ্য করি।

ছাত্রলীগ নেতা ইমন আহম্মেদ অভিযোগের বিষয়টি অস্বীকার করে বলেন,সুপার এডিটের মাধ্যমে এলাকার ছাত্রদলের ছেলেরা এটা করেছে, ঘটনা সত্য নয়।

এ ঘটনায় নড়াইল জেলা ছাত্রলীগের সভাপতি নাঈম ভূঁইয়া সোমবার (১এপ্রিল) বলেন, মাদকের সঙ্গে ছাত্রলীগের কোনো নেতাকর্মীর সম্পৃক্ততার সত্যতা পেলে, সে যে পদেরই হোক না কেন সাংগঠনিক ভাবে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION