1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৫০ পূর্বাহ্ন

ফরিদপুরে থানা থেকে লুট হওয়া শটগান-মোটরসাইকেল ফেরত

সনত চক্রবর্ত্তী, ফরিদপুর জেলা প্রতিনিধি
  • প্রকাশিতঃ শুক্রবার, ৯ আগস্ট, ২০২৪
  • ১৩৮ জন নিউজটি পড়েছেন।

সনত চক্রবর্ত্তী, ফরিদপুর জেলা প্রতিনিধি

ফরিদপুরের সদরপুর থানা থেকে লুট হওয়া শটগান ও মোটরসাইকেল ফেরত দেওয়া হয়েছে। অজ্ঞাত পরিচয় কয়েকজন ব্যক্তি থানায় এসে এসব ফেরত দেন। বৃহস্পতিবার (৮ আগস্ট) বিকেলে আনসার ভিডিপির ফরিদপুর জেলা কমান্ড্যান্ট নাদীরা ইয়াসমিন এ তথ্য নিশ্চিত করেন।

এর আগে বুধবার (৭ আগস্ট) রাতে থানার নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্য আবদুল লতিফের কাছে মোটরসাইকেল ও শটগান জমা দেওয়া হয়।

ফরিদপুর জেলা কমান্ড্যান্ট নাদীরা ইয়াসমিন জানান, ফেরত দেওয়া শটগানটির গায়ে ‘কে আর জি/ ৪২৫২২৪২’ নম্বর লেখা রয়েছে। ফেরত দেওয়া তিনটি মোটরসাইকেলের দুটির নম্বর প্লেট খুলে ফেলা হয়েছে।

তিনি আরও জানান, সদরপুর থানায় হাবিলদার আবদুল লতিফের নেতৃত্বে আটজন আনসার সদস্য বর্তমানে নিরাপত্তার দায়িত্বে নিয়োজিত। মোটরসাইকেল ও শটগান জমা দেওয়া ব্যক্তির বরাত দিয়ে তিনি জানান, অপরিচিত এক ব্যক্তির ফোন থেকে পাওয়া তথ্য অনুযায়ী এ শটগান আটরশি দরবারের পাশে নির্মাণাধীন একটি দোকান ঘরে বস্তার ভেতর থেকে উদ্ধার করা হয়। মোটরসাইকেল তিনটি সদরপুর থানায় আনসার সদস্যদের জিম্মায় রাখা হয়েছে। আর শটগানটি ফরিদপুরের দায়িত্বরত সেনাবাহিনীর লে. কর্নেল নাহিদের কাছে হস্তান্তর করা হয়েছে।

এ বিষয়ে সদরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শফিকুল ইসলাম বলেন, থানায় কতগুলো অস্ত্র ও মোটরসাইকেল ছিল, তা হিসাব করে দেখতে হবে। এই মুহূর্তে সঠিকভাবে বলা সম্ভব নয়। এর আগে ৫ আগস্ট বিকেলের দিকে মিছিল থেকে একদল বিক্ষোভকারী সদরপুর থানায় হামলা করে। তারা থানার সামনে থাকা ইউএনও, ওসির গাড়ি ও একটি পুলিশ ভ্যানে আগুন ধরিয়ে দেয়। এসময় কিছু পুরোনো মোটরসাইকেলে আগুন ধরিয়ে দেওয়া হয়। বেশ কয়েকটি মোটরসাইকেল লুট করা হয়। এ ছাড়া থানার অস্ত্রাগার ভেঙে অস্ত্র-গুলি লুটের ঘটনা ঘটে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION