1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৫১ অপরাহ্ন

স্পেন্ড অ্যান্ড উইন : বিজয়ীদের নাম ঘোষণা করেছে মাস্টারকার্ড

নবধারা ডেস্ক
  • প্রকাশিতঃ শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪
  • ৩১ জন নিউজটি পড়েছেন।

মাস্টারকার্ড আয়োজিত ‘স্পেন্ড অ্যান্ড উইন’ ক্যাম্পেইনের বিজয়ীদের নাম ঘোষণা করা হয়েছে। রাজধানীর শেরাটন হোটেলে আয়োজিত এক পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিজয়ীদের নাম ঘোষণা করেছে মাস্টারকার্ড। উৎসবমুখর ঈদুল আজহার মাসে গত ২১ মে থেকে ৩০ জুন পর্যন্ত ‘স্টানিং সিডনি ২০২৪’ শীর্ষক এই ক্যাম্পেইন পরিচালিত হয়। ডিজিটাল পেমেন্টের প্রসারের লক্ষ্যে এর মাধ্যমে মাস্টারকার্ড ক্রেডিট, ডেবিট ও প্রিপেইড কার্ড ব্যবহারের ওপর ভিত্তি করে নানা ধরনের আকর্ষণীয় পুরস্কার দেওয়া হয়। 

ক্যাম্পেইনের প্রথম বিজয়ী হিসেবে সঙ্গীসহ সিডনিতে ৪ দিনের ভ্রমণের সুযোগ পেয়েছেন ঢাকা ব্যাংক পিএলসির মাস্টারকার্ড কার্ডহোল্ডার মাহজুবিন শাহনাজ। সর্বমোট ৫০ জন বিজয়ী ট্রাভেল ভাউচারসহ পেয়েছেন দেশের সেরা স্টোরগুলো থেকে বিভিন্ন ইলেক্ট্রনিক্স ও লাইফস্টাইল পণ্য কেনার আকর্ষণীয় গিফট ভাউচার।

ক্যাম্পেইন চলাকালীন মাস্টারকার্ডের যেসব কার্ডহোল্ডার দেশে ও বিদেশে ন্যূনতম এক হাজার টাকার (২৫ মার্কিন ডলার) অন্তত চারটি লেনদেন সম্পন্ন করেছেন, তারা বাড়তি পয়েন্ট অর্জন করেন। তাদের অর্জিত পয়েন্টের ওপর ভিত্তি করে বিজয়ীদের নির্বাচন করা হয়।

মাস্টারকার্ড বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার সৈয়দ মোহাম্মদ কামাল বলেন, গ্রাহকদের মধ্যে একটি ডিজিটাল-ফার্স্ট লেনদেন প্রসারের উদ্দেশ্যে আয়োজিত স্পেন্ড অ্যান্ড উইন ক্যাম্পেইনের বিজয়ীদের অভিনন্দন জানাচ্ছে মাস্টারকার্ড। এই উদ্যোগ বাস্তবায়িত করতে আমাদের পার্টনার ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানগুলো সহযোগিতা করায় আমরা আনন্দিত। আগামীতে দেশের ডিজিটাল অর্থনীতির প্রবৃদ্ধিতে অবদান রাখতে মাস্টারকার্ড এ ধরনের ক্যাম্পেইন পরিচালনা অব্যাহত রাখবে।

এই ক্যাম্পেইনে সহযোগী পার্টনার ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠান হিসেবে যুক্ত ছিল এবি ব্যাংক পিএলসি, আল-আরাফাহ ইসলামী ব্যাংক পিএলসি, ব্র্যাক ব্যাংক পিএলসি, ব্যাংক এশিয়া পিএলসি, ইস্টার্ন ব্যাংক পিএলসি, ঢাকা ব্যাংক পিএলসি, ডাচ্-বাংলা ব্যাংক পিএলসি, ইসলামী ব্যাংক পিএলসি, মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক পিএলসি, ন্যাশনাল ব্যাংক লিমিটেড, প্রাইম ব্যাংক পিএলসি, প্রিমিয়ার ব্যাংক পিএলসি, পূবালী ব্যাংক পিএলসি, সিটি ব্যাংক পিএলসি, ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক পিএলসি, সাউথইস্ট ব্যাংক পিএলসি, স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক ও লংকাবাংলা ফাইন্যান্স পিএলসি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION