1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০২:৪৪ অপরাহ্ন

করোনার প্রাদুর্ভাবে সাংসদ শেখ তন্ময়ের কচুয়ায় খাদ্য সহায়তা ও উপহার সামগ্রী বিতরন

Reporter Name
  • প্রকাশিতঃ শনিবার, ১০ জুলাই, ২০২১
  • ৭০০ জন নিউজটি পড়েছেন।

কচুয়া (বাগেরহাট) প্রতিনিধি:

মহামারী করোনার প্রাদুর্ভাবে বাগেরহাট -২ আসনের সাংসদ শেখ তন্ময়ের পক্ষ থেকে বাগেরহাট জেলার কচুয়া উপজেলার কর্মহীন মানুষদের খাদ্য সহায়তা ও উপহার সামগ্রী বিতরন অনুষ্ঠান গতকাল সকাল ১১ টায় উপজেলা আওয়ামীলীগ ও তার সকল সহযোগী সংগঠনের সহযোগিতায় কচুয়া উপজেলা আওয়ামীলীগ অফিসে অনুষ্ঠিত হয়।

উপজেলা আওয়ামীলীগের (ভারপ্রাপ্ত) সভাপতি মো: সাইফুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও বীর মুক্তিযোদ্ধা এ্যাড: ভুইঁয়া হেমায়েত উদ্দিন।
উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক শিকদার কামরুল হাসানের সঞ্চালনে অনুষ্ঠিত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সাংগঠানিক সম্পাদক মীর ফজলে সাঈদ ডাবলু, জেলা আওয়ামীলীগের সাংগঠানিক সম্পাদক নকীব নজিবুল হক নজু, ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান নাজমা সরোয়ার।

অনুষ্ঠানে  উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এসএম আবু বক্কার সিদ্দিক, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান হাজরা রেজা সেলিম, বীর মুক্তিযোদ্ধা আলহাজ্জ শিকদার হাবিবুর রহমান,বীরমুক্তিযোদ্ধা লতিফুর রহমান, আওয়ামীলীগ নেতা মৃনাল কান্তি মৈত্র, মো: মোস্তফিজুর রহমান, সেখ মো: আউব আলী, সেখ ফারুক হোসেন,ফকির মোবাইদুল ইসলাম,সেখ দেলোয়ার হোসেন,বিকাশ চন্দ্র বৌদ্ধ,সেখ আ: হাই, আ: মান্নান সরদার, কোতয়াল ইলিয়াস আহম্মদ,সেখ সোহরাব হোসেন, এ্যাড: দীলিপ মল্লিক, চেয়ারম্যান শিকদার হাদিউজ্জামান হাদিজ,চেয়ারম্যান তাসলিমা বেগম, চেয়ারম্যান এ্যাড: পঙ্কজ কান্তি অধিকারী, চেয়াম্যান নকীব ফয়সাল অহিদ,মহিলা যুবলীগের তানিয়া আক্তার নাহার,সেচ্ছাসেবকলীগের কাজী শহীদুল ইসলাম,তাঁতীঁলীগের আহবায়ক সেখ সিরাজুল ইসলাম,মৎস্যলীগর সভাপতি শিকদার রিপন সহ উপজেলা আওয়ামীলীগের সকল সহযোগি সংগঠনের সভাপতি সম্পাদক ও সকল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সম্পাদকবৃন্দ  উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে উপজেলা আওয়ামীলীগের সকল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সম্পাদকবৃন্দে নিকট স্ব স্ব ইউনিয়নের খাদ্য সহায়তা ও উপহার সামগ্রী প্রদান করেন জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও বীর মুক্তিযোদ্ধা এ্যাড: ভুইঁয়া হেমায়েত উদ্দিন। প্রতিজন কর্মহীন মানুষকে ১০ কেজি চাউল, ২ কেজি আলু, ১ কেজি ডাল,১ কেজি পিয়াজ,আধা লিটার তৈল ও আধা কেজি লবন এবং মাক্স প্রদান করা হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION