1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ১১:২৯ পূর্বাহ্ন

মোল্লাহাটে ১৬৭৯ এইচ এস সি পরীক্ষার্থীকে টিকা প্রদান শুরু, পরীক্ষার্থীরা পেলেন ফাইজারের টিকা 

Reporter Name
  • প্রকাশিতঃ মঙ্গলবার, ২৩ নভেম্বর, ২০২১
  • ৩২৪ জন নিউজটি পড়েছেন।

শেখ শাহিনুর ইসলাম শাহিন, মোল্লাহাট(বাগেরহাট) প্রতিনিধিঃ

বাগেরহাটের মোল্লাহাটে  এই প্রথম শিক্ষার্থীদের মাঝে করোনা প্রতিরোধী টিকা প্রদান কার্যক্রম শুরু হয়েছে। মঙ্গলবার সকাল ১০ টা থেকে  উপজেলা পরিষদ অপারাজিতা মিলনায়তনে আসা শিক্ষার্থীদের দেয়া হচ্ছে করোনার টিকা। এইচএসসি ও সমমানের পরীক্ষার্থীর দেয়া হচ্ছে ফাইজারের টিকা। শুধু শিক্ষার্থীদের জন্যই এই প্রথম ফাইজারের টিকা দেয়া হয়েছে। প্রথমদিনে মোল্লাহাটের ৯টি শিক্ষা প্রতিষ্ঠানের ১৬৭৯ জনকে দেয়া হচ্ছে এ টিকা।  মোল্লাহাট কে,আর কলেজে ৬শত ৯ জন, জাতির জনক মহিলা কলেজে ৫৩ জন, লায়লা আজাদ কলেজে ১৬৮ জন, কাহালপুর আলিম মাদ্রাসা ৬৭ জন, নতুন ঘোষগাতী আলিম মাদ্রাসা ৩৬ জন, কে,আর কলেজ কারিগরী ১৬২ জন,লুৎফুর রহমান টেকনিক্যাল কলেজে ২৭৪ জন, নুর জাহান মহিলা বি,এম কলেজে ৯৫ জন, সি,এস টেকনিক্যাল এন্ড বি,এম কলেজে ২৯৫ জন   শিক্ষার্থীদেরকে পরীক্ষা শুরু আগেই দেয়া হবে ফাইজার টিকার প্রথম ডোজ।

মোল্লাহাট কে, আর কলেজের এইচ এস সি পরীক্ষার্থী মাফিজুর আলম বলেন, পরীক্ষার আগে টিকা গ্রহন করতে পারবো ভাবতে পারিনি। টিকা নেওয়ার পর আমার কোন পার্শ্বপ্রতিক্রিয়া দেখা দেয়নি। আমি টিকা গ্রহন করেছে এবং অন্য শিক্ষার্থীদেরকে টিকা নেওয়ার জন্য অনুরোধ করছি।

মোল্লাহাট সরকারী জাতির জনক মহিলা কলেজের এইচ এস সি পরীক্ষার্থী মুনজিলা খানম বলেন, আমি ভাবতে পারিনি এত দ্রুত করোনা প্রতিরোধী টিকা নিতে পারবো, পরীক্ষা শুরুর আগে টিকা নিতে পারায়  আমি প্রধান মন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানাই।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ বিপ্লব কান্তি বিশ্বাস বলেন, শুধুমাত্র এইচএসসি ও সমমানের পরীক্ষার্থীদেরকে ফাইজারের টিকা দেয়া হচ্ছে। প্রথম দিনে  ১৬৭৯ জনকে দেয়া হবে এ টিকা। পর্যায়ক্রমে সকল শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা পাবেন এ টিকা।

টিকা প্রদানকালে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহিনুল আলম ছানা, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ ওয়াহিদ হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ সেলিম রেজা, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা বিপ্লব কান্তি বিশ্বাস, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি)সোমেন দাশসহ স্বাস্থ্য বিভাগের কর্মকর্তা বৃন্দ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION