1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৯:২৭ পূর্বাহ্ন

মোল্লাহাটে ৪ দলিয় প্রীতি ভলিবল টুর্নামেন্টে পবন স্মৃতি সংসদ চ্যাম্পিয়ন

Reporter Name
  • প্রকাশিতঃ বৃহস্পতিবার, ২৫ নভেম্বর, ২০২১
  • ৫৮৭ জন নিউজটি পড়েছেন।

মোল্লাহাট(বাগেরহাট)প্রতিনিধিঃ

বাগেরহাটের মোল্লাহাটে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে ক্রীড়া অধিদপ্তরের বার্ষিক  ক্রীড়া কর্মসূচি ২০২১-২২ এর আওতায় ৪ দলিয় প্রীতি ভলিবল টুর্ণামন্ট ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। বাগেরহাট ক্রীড়া অফিসের আয়োজনে এবং মোল্লাহাট  উপজেলা প্রশাসনের সহযোগীতায়  বৃহস্পতিবার (২৫ নভেম্বর) দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত মোল্লাহাট উপজেলার খলিলুর রহমান ডিগ্রি কলেজ মাঠে এই টুর্নামেন্টের ৩টি ম্যাচ অনুষ্ঠিত হয়। বিকেলে টুর্নামেন্টের ফাইনাল খেলায় মোল্লাহাট উপজেলার উদয়পুর ইউনিয়নের মোল্লারকুল শেখ আবুনাসের স্মৃতি সংসদ ভলিবল দলকে ১-২ সেটে হারিয়ে গাংনী ইউনিয়নের দারিয়ালা মুন্সি পবন স্মৃতি সংসদ ভলিবল দল  চ্যাম্পিয়ন হয়েছে।

টুর্নামেন্টে বাংলাদেশ ওয়ারিয়ান্স ক্লাবের পবন স্মৃতি সংসদের অন্যতম খেলোয়াড় সিজান ম্যান অব দ্য ম্যাচ হয়েছেন। খেলা শেষে  চ্যাম্পিয়ন ও রানাসআপ দলকে কাপ পুরস্কার দেওয়া হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ ওয়াহিদ হোসেনের সভাপতিত্বে
পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন  উপজেলা চেয়ারম্যান ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহিনুল আলম, বাগেরহাট জেলা ক্রীড়া অফিসার মোঃ মিজানুর রহমানের সার্বিক তত্বাবধনে উক্ত খেলায় বিশেষ অতিথি ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. বিপ্লব কান্তি বিশ্বাস, সহকারী কমিশনার (ভূমি) অনিন্দ্য মন্ডল, থানা অফিসার ইনচার্জ (ওসি) সোমেন দাশ, কে,আর কলেজের অধ্যক্ষ এল জাকির হোসেন। এছাড়া অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান এস কে হায়দার মামুন, আটজুড়ি ইউপি চেয়ারম্যান মোঃ মনিরুজ্জামান মিয়া, অবসর প্রাপ্ত উপাধ্যক্ষ প্রমথ রঞ্জন কির্ত্তুনীয়া,  প্রেসক্লাব মোল্লাহাটের সাধারণ সম্পাদক এম এম মফিজুর রহমান, সিনিয়র সহ-সভাপতি শরীফ মাসুদুল করিম, যুগ্ম-সাধারণ সম্পাদক শেখ শাহিনুর ইসলাম শাহিন, ক্রীড়া সংগঠক শেখ মিজানুর রহমান, ও কাবিল শেখ প্রমূখ।

টুর্নামেন্টে দারিয়ালা পবন স্মৃতি সংসদ  ভলিবল দল, উদয়পুর ইউনিয়নের মোল্লারকুল শেখ আবুনাসের স্মৃতি সংসদ ভলিবল দল, আটজুড়ি ইউনিয়নের কাহালপুর ডা. মনসুর আহমদ  স্মৃতি সংসদ ভলিবল দল,  ও গাংনী সমাজ কল্যান সংস্থা ভলিবল দল অংশ গ্রহন করেন। প্রতিটি দলে বাংলাদেশ সেনাবাহিনী, নৌবাহিনী,পুলিশ বাহিনী ও স্থানীয় খেলোয়াড়রা অংশ গ্রহন করেছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION