1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৫৬ পূর্বাহ্ন

নড়াইলে শিশু ধর্ষণ মামলার বৃদ্ধের যাবজ্জীবন, সহযোগিতার জন্য স্ত্রীকে ৭ বছরের জেল

Reporter Name
  • প্রকাশিতঃ বৃহস্পতিবার, ৬ জানুয়ারী, ২০২২
  • ৪৩৫ জন নিউজটি পড়েছেন।

মোঃ জিহাদুল ইসলাম, নড়াইলঃ

নড়াইলে শিশু ধর্ষণ মামলার রায়ে এক বৃদ্ধের যাবজ্জীবন ও তার স্ত্রী কে ৭ বছরের কারাদণ্ড দিয়েছে জেলা দায়রা জজ এর বিচারক মোঃ মাহরুফ হোসাইন (নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল)।

বুধবার (৫ জানুয়ারী) বিকেলে নারী ও শিশু নির্যাতন ট্রাইব্যুনালের বিচারক এই দণ্ডাদেশ প্রদান করেন। যাবজ্জীবন দণ্ডাদেশপ্রাপ্ত আসামি হলেন সদর থানার বামনহাট গ্রামের মৃত ফাজেল মোল্যার ছেলে লিয়াকত মোল্যা (৬৯)। এছাড়া তাকে ১ লক্ষ টাকা অর্থদন্ড দেয়া হয়। সাত বছরের সাজাপ্রাপ্ত অপর আসামী লিয়াকত মোল্যার স্ত্রী সুফিয়া বেগম (৫৮) কে ১০ হাজার টাকা অর্থদণ্ড অনাদায়ে আরো ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়।

আদালত সূত্রে জানা যায়, আসামী লিয়াকত মোল্যা ভিকটিম শিশুর প্রতিবেশি চাচা। গত ৩ মার্চ ২০২১ তারিখ সন্ধায় শিশুটি শারীরিকভাবে অসুস্থতা বোধ করে এবং তার শারিরীক পরিবর্তন লক্ষ্য করে তার মাকে জানায় ৬/৭ মাস পূর্বে টাকার প্রলোভন দেখিয়ে লিয়াকত মোল্যা তার বসতবাড়িতে নিয়ে তাকে ধর্ষণ করায় সে গর্ভধারন করে। বিষয়টি লিয়াকত মোল্যা জানতে পেরে শিশুটির গর্ভপাত ঘটানোর জন্য ওষুধ খাওয়ালে পরদিন ৪ মার্চ সে অসুস্থ হয়ে পড়ে এবং ৬ মার্চ শিশুটির বড় ভাই বাদি হয়ে নড়াইল সদর থানায় একটি মামলা দায়ের করেন, মামলা নং ৮।

আসামী লিয়াকত মোল্যাকে নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ এর ৯ (১) ধারায় যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড এবং সুফিয়া বেগম কে দণ্ডবিধির ৩১৩ ধারায় ৭ বছরের বিনাশ্রম কারান্ড প্রদান করে আদালত।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION