1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৯:২৯ অপরাহ্ন

কচুয়ায় কৃষকলীগের ত্রি-বার্ষিক সম্মেলনঃ হাদিজ সভাপতি ও ছালাম সম্পাদক নির্বাচিত

Reporter Name
  • প্রকাশিতঃ শনিবার, ১৫ জানুয়ারী, ২০২২
  • ৩০৫ জন নিউজটি পড়েছেন।

কচুয়া (বাগেরহাট) প্রতিনিধি:

কৃষকলীগের সাংগঠানিক নেত্রী কৃষকদরদী জননেত্রী শেখ হাসিনা কৃষকলীগকে ভালবাসেন, তিনি কৃষক সমাজকে ভাল বাসেন, তিনি কৃষকের মান উন্নয়নের জন্য এবারও করোনা যুক্ত সময়ে ১৮ হাজার কোটি টাকা প্রণোদনা দিয়েছেন, এই সারা বিশ্বের অর্থনীতি যেখানে ভঙ্গুর রয়েছে, কৃষকের সামাজিক দুর্যোগ ব্যবস্থা যখন নেমে এসেছে, ঠিক তখনই জননেত্রী শেখ হাসিনা বাংলার কৃষকের সামাজিক দূর্যোগ ব্যবস্থা ঘনিয়ে আসতে দেননি,সেই কৃষকবন্ধু কৃষকের পাশে আছেন বলেই আমরা আজ বাংলাদেশ কৃষকলীগ কচুয়া উপজেলা শাখার ত্রি-বার্ষিক সম্মেলন করতে পেরেছি। গতকাল শনিবার দুপুর ২টায় কচুয়া উপজেলা কৃষকলীগের উদ্যোগে উপজেলা পরিষদ চত্তরে অনুষ্ঠিত কৃষকলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে একথা গুলো বলেন বাংলাদেশ কৃষকলীগ কেন্দ্রীয় কমিটি সভাপতি কৃষিবিদ সমীর চন্দ। সম্মেলনে শিকদার হাদিউজ্জামান হাদিজ সভাপতি ও মো: ছালাম মল্লিককে সাধারন সম্পাদক করে ৭১ সদস্য বিশিষ্ঠ কচুয়া উপজেলা কৃষকলীগের কমিটি গঠিত হয়।
উপজেলা কৃষকলীগের সভাপতি ও কচুয়া সদর ইউনিয়ন চেয়ারম্যান শিকদার হাদিউজ্জামান হাদিজের সভাতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কৃষকলীগ কেন্দ্রীয় কমিটি সভাপতি কৃষিবিদ সমীর চন্দ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাধারন সম্পাদক বাংলাদেশ কৃষকলীগ কেন্দ্রীয় কমিটি এড,উম্মে কুলসুম স্মৃতি এমপি, সহসভাপতি বাংলাদেশ কৃষকলীগ কেন্দ্রীয়কমিটি বীর মুক্তিযোদ্ধা শরীফ আশরাফ আলী, সাংগঠানিক সম্পাদক বাংলাদেশ কৃষকলীগ কেন্দ্রীয় কমিটি অধ্যাপক নাজমুল ইসলাম পান্নু, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক বাংলাদেশ কৃষকলীগ কেন্দ্রীয় কমিটি হালিমা রহমান,বেসরকারি সংস্থা বিষয়ক সম্পাদক বাংলাদেশ কৃষকলীগ কেন্দ্রীয় কমিটি মো: মিরুল ইসলাম,সহ প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক নুরুল ইসলাম বাদশা,সদস্য বাংলাদেশ কৃষকলীগ কেন্দ্রীয় কমিটি মিসেস মাহফুজা সুলতানা রুবি,সদস্য বাংলাদেশ কৃষকলীগ কেন্দ্রীয় কমিটি প্রান কৃষ্ণ ভগো।

অনুষ্ঠানে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন সভাপতি বাংলাদেশ কৃষকলীগ বাগেরহাট জেলা কমিটি আবুল হাসেম শিপন। প্রধানবক্তা হিসেবে উপস্থিত ছিলেন সাধারন সম্পাদক জেলা কৃষকলীগ বাগেরহাট ও চেয়ারম্যান মো: মনি মল্লিক। অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক অধ্যক্ষ মো: সাইফুল ইসলাম, সাধারন সম্পাদক (ভারপ্রাপ্ত) উপজেলা আওয়ামীলীগ শিকদার কামরুল হাসান কচি,উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান নাজমা সরোয়ার, সাবেক জেলা ছাত্রলীগ নেতা মীর জয়েসী আশরাফী জেমস,উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান তাসলিমা বেগম,যুবলীগের যুগ্ম আহবায়ক সুজন দিদার, সুজন শিকদার।
, উপজেলা কৃষকলীগের সাধারন সম্পাদক মো: ছালাম মল্লিকের সঞ্চালনে অনুষ্ঠিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজলা আওয়ামীলৈিগর যুম্ম সাধারন সম্পাদক সেখ মোস্তাফিজুর রহমান, উপজেলা আওয়ামীলীগের ্দপ্তর সম্পাদক পুলিন বিহারী সাহা, তাঁতীলীগের আহবায়ক সেখ সিরাজুল ইসলাম,সেচ্ছাসেবক লীগের সভাপতি সেখ সুমন, সাধারন সম্পাদক কাজী সহিদুল ইসলাম,মৎস্যলীগের সভাপতি রিপন শিকদার, যুব মহিলালীগের সভাপতি তানিয়া আক্তার নাহার, সাধারন সম্পাদক আফসানা মিমি, জেলা ও উপজেলার বিভিন্ন সাংবাদিক সহ উপজেলা আওয়ামীলীগ সকল সহযোগি সংগঠনের সভাপতি সম্পাদক ও কৃষকলীগের বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ডের সভাপতি –সম্পাদক ও সদস্যবৃন্দ। সম্মেলনের প্রথমাংশ শেষে দ্বিতীয় অংশ শুরু জেলা কৃষকলীগের সভাপতি আবুল হাসেম শিপনের সভাপতিত্বে। সম্মেলনে এসময় শিকদার হাদিউজ্জামান হাদিজ সভাপতি ও মো: ছালাম মল্লিককে সাধারন সম্পাদক করে ৭১ সদস্য বিশিষ্ঠ কচুয়া উপজেলা কৃষকলীগের কমিটি গঠিত হয়

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION