1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০১:২২ অপরাহ্ন

মুকসুদপুরে চুরির মালালসহ দুই চোর আটক

Reporter Name
  • প্রকাশিতঃ সোমবার, ১৭ জানুয়ারী, ২০২২
  • ২৫৪ জন নিউজটি পড়েছেন।

হুসাইন আহমদ কবির, মুকসুদপুর (গোপালগঞ্জ) প্রতিনিধি:

গোপালগঞ্জের মুকসুদপুরে মুদি দোকানের চুরির মালামালসহ দুই চোর আটক করেছে মুকসুদপুর থানা পুলিশ। রবিবার (১৬ জানুয়ারী) গভির রাতে উপজেলার উজানী বাজারের বিপ্লব শেখের মুদি দোকান চুরি হয়।

পরে তিনি বাদী হয়ে মুকসুদপুর থানায় একটি চুরির মামলা দায়ের করেন। যার মামলা নং ১৫। চুরির মামলার ভিত্তিতে সোমবার (১৭ জানুয়ারী) সকালে গোপন সংবাদের ভিত্তিতে মুকসুদপুর থানার এস আই মো: শামিম উদ্দীন সঙ্গীয় ফোর্স নিয়ে উপজেলার বাসুদেবপুর থেকে চুরি যাওয়া ৫০ হাজার টাকার মালামাল ও ২ চোরকে আটক করে। আটকৃতরা হল খাঞ্জাপুর গ্রামের নাসির মুন্সীর ছেলে রুঙ্গু মুন্সীর ও বাসুদেবপুর গ্রামের আজিজ সরদারের ছেলে রইচ সরদার। মুকসুদপুর থানার ইন্সপেক্টর তদন্ত খন্দকার আমিনুর রহমান জানান, মুদি দোকানের মালিক বিপ্লব শেখ রাতে দোকান বন্ধ করে বাড়িতে যান। সকালে এসে দেখেন দোকানের সার্টার ভাঙ্গা। দোকানে প্রবেশ করে দেখা যায় তার দোকানের ৫০ হাজার টাকার মালামাল চুরি হয়ে গেছে। এই ঘটনায় তিনি চুরির মামলা করেন।

পরে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি বাশুদেবপুর গ্রামের রইচ সরদারের বাড়িতে চুরি যাওয়া মালামাল আছে। পরে মুকসুদপুর থানার এস আই শামিম সঙ্গীয় ফোর্স নিয়ে চুরি যাওয়া মালামাল ও দুই চোরকে আটক করেছে। এই চোর চক্রের আরও তিন সদস্য রয়েছে। তাদের গ্রেফতারের চেষ্টা চলছে। আটকৃতদের গোপালগঞ্জ জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION