1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ১১:২২ অপরাহ্ন

ডাঃ বিপ্লব কান্তি বিশ্বাসের পদোন্নতি জনিত বিদায় সংবর্ধনা

Reporter Name
  • প্রকাশিতঃ মঙ্গলবার, ১৮ জানুয়ারী, ২০২২
  • ৩১৪ জন নিউজটি পড়েছেন।

মোল্লাহাট (বাগেরহাট) প্রতিনিধিঃ

বাগেরহাটের মোল্লাহাট উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা হতে পদোন্নতি পেয়ে  সিভিল সার্জন যশোরে বদলী হওয়ায় ডা. বিপ্লব কান্তি বিশ্বাসকে বিদায় সংবর্ধনা ও  ক্রেষ্ট প্রদান করা হয়েছে। মঙ্গলবার দুুপর ২টায় মোল্লাহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজনে সকল চিকিৎসক, কর্মকর্তা ও কর্মচারীদের পক্ষ থেকে এ বিদায় সংবর্ধনা ও ক্রেষ্ট প্রদান করা হয়।

আবাসিক মেডিকেল অফিসার ডা. আব্দুল আউয়াল’র সভাপতিত্বে ও মেডিকেল অফিসার ডাঃ জব্বার ফারুকীর সঞ্চালনায় উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ও বক্তব্য দেন, জুনিয়র কনসালটেন্ট (অ্যানেস্থেসিয়া) ডা. আবু নাঈম কোরাইশী, ভারপ্রাপ্ত উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোঃ রায়হান, প্রেসক্লাব মোল্লাহাটের সাধারণ সম্পাদক এম এম মফিজুর রহমান ও যুগ্ম-সাধারণ সম্পাদক শেখ শাহিনুর ইসলাম শাহিন, মেডিকেল অফিসার (রোগ নিয়ন্ত্রণ) ডা. সৌমিত্র মিত্র, ডা. রোমানা আফরোজ, ডা. অনুপম শিকদার, ডা. দিঠি ঘোষ, ডা. অপূর্ব পোদ্দার, (ডেন্টাল সার্জন) ডা. নুসরাত সুমাইয়া, ডা. সাহেলা জামান, ডা. ফারজানা বিলকিস, নার্সিং সুপারভাইজার করুণা রাণী বাড়ৈ, স্বাস্থ্য পরিদর্শক দেব প্রসাদ পাল, প্রাক্তন স্বাস্থ্য পরিদর্শক দিলীপ বিশ্বাস, স্বাস্থ্য কমপ্লেক্সের হিসাবরক্ষক মোঃ শামীম আহসান, উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার সোহেল রানা, স্বাস্থ্য সহকারী আবুল হাসান ফকির, টিএলসিএ আলী আকবর, সিএইচসিপি মুরসালিন গাজী ও ফয়সাল আহমেদ

এছাড়া মঙ্গলবার বিকালে মোল্লাহাট অফিসার্স ক্লাবের পক্ষ হতে ডা. বিপ্লব কান্তি বিশ্বাস’কে পদোন্নতিজনিত ও নির্বাচন কর্মকর্তা প্রবীর কুমার মল্লিক’কে সদ্য অবসর গ্রহণজনিত বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে। উপজেলা নির্বাহী অফিসার মোঃ ওয়াহিদ হোসেনের সভাপতিত্বে উপজেলা পরিষদ মিলনায়তনে উক্ত বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য দেন সহকারী কমিশনার (ভূমি) অনিন্দ্য মন্ডল, থানা অফিসার ইনচার্জ সোমেন দাশ, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা বিনয় কৃষ্ণ মন্ডল, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ মফিজুর রহমান সজল ও শিক্ষা কর্মকর্তা মোঃ কামাল হোসেনসহ সকল দপ্তর প্রধান গণ। অনুষ্ঠান সঞ্চালনা করেন যুবউন্নয়ন কর্মকর্তা এস,এম, মিজানুর রহমান।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION