1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৫ পূর্বাহ্ন

মোল্লাহাটে জমি জবর-দখল রক্ষায় সংখ্যালঘুর ওপর হামলা, মহিলাসহ আহত-৫

Reporter Name
  • প্রকাশিতঃ শুক্রবার, ২৮ জানুয়ারী, ২০২২
  • ৪৩০ জন নিউজটি পড়েছেন।

মোল্লাহাট (বাগেরহাট) প্রতিনিধিঃ

বাগেরহাটের মোল্লাহাটে ভূয়া দলিল মূলে জমির জবর-দখল রক্ষায় সংখ্যালঘু সম্প্রদায়ের মহিলাসহ ৪ জনকে বেধড়ক মারপিট করার অভিযোগ পাওয়া গেছে। উপজেলার ঘোড়াদাইড় গ্রামে শুক্রবার সকাল ১১টায় এ ঘটনা ঘটে।
এ ঘটনায় আহতদেরকে মোল্লাহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আহতরা হলেন, দশরাত বাড়ৈ (৫২), পলাশ ভৌমিক (৫০), অঞ্জনা ভৌমিক (৪০) ও দেবাশীষ ভদ্র (৩৬)।

চিকিৎসাধীন আহতরা জানান, উপজেলার ঘোড়াদাইড় গ্রামের কার্ত্তিক ভদ্র’র ১৩ শতাংশ ফসলী জমি একই এলাকার সাহেব আলী শরীফ ভূয়া দলিল মূলে ৫/৬ মাস পূর্বে জবর-দখল করে। ওই সময় কার্ত্তিক ভদ্র মোল্লাহাট থানা ও ভূমি অফিসে অভিযোগ দায়ের করেন। উক্ত অভিযোগের ভিত্তিতে ভূমি অফিস কর্তৃক কাগজপত্র পর্যালোচনায় সাহেব আলী শরীফের দলিল ভূয়া প্রমানিত হওয়ায় তাকে ওই জমির দখল ছেড়ে দিতে বলা হয়। কর্ত্তিক ভদ্র’র আপন জনরা শুক্রবার সকালে ওই জমির পাকা শরিষা তুলতে গেলে ভূমি অফিসের সিদ্ধান্ত অমান্য করে তাদেরকে হামলা করে সাহেব আলী শরীফের নেতৃত্বে ৬/৭ জনে। ওই সময় আত্মরক্ষার্থে দৌড়ে বাড়িতে যায় ভূমি মালিক পক্ষ। তখন ধাওয়া করে ওই বাড়িতে গিয়ে পুরুষ-মহিলা সকলকে বেধড়ক মারপিট করে সাহেব আলী শরীফের নেতৃত্বে তার ছেলে ও নাতিরা।

স্থানীয় ইউপি সদস্য মোঃ কামরুল ইসলাম মোল্লা বলেন, তাদের জমি ভূয়া দলিলের মাধ্যমে জোর-দখল করছে সাহেব আলী শরীফ। এ হামলার ঘটনায় সংখ্যালঘুরা ভয়ে দেশান্তরিত হতে চাইছে।

থানা অফিসার ইনচার্জ(ওসি) সোমেন দাশ নবধারা কে জানান, বিষয়টি ভুক্তভোগী পরিবারের পক্ষ থেকে আমাকে মোবাইল ফোনে জানিয়েছে। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION