1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩০ পূর্বাহ্ন

চিতলমারীতে হাতুড়ী পেটায় যুবক আহত

Reporter Name
  • প্রকাশিতঃ বৃহস্পতিবার, ৩ ফেব্রুয়ারী, ২০২২
  • ৩৩৪ জন নিউজটি পড়েছেন।

চিতলমারী (বাগেরহাট) প্রতিনিধি: 

বাগেরহাটের চিতলমারীতে মো. হাসিব শেখ (৪৩) নামের এক যুবক হাতুড়ি ও রডের পিটুনীতে গুরুত্বর আহত হয়েছেন। উপজেলার হিজলা ইউনিয়নের চরশৈলদাহ পশ্চিমপাড়া জামে মস্জিদ এলাকায় তিনি এ বর্বরোচিত হামলার শিকার হন। আহত হাসিব শেখ উপজেলার চরশৈলদাহ গ্রামের মোঃ সাকাওয়াত শেখের ছেলে। বৃহস্পতিবার (৩ ফেব্রুয়ারী) বিকেলে এ ঘটনায় থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

আহত হাসিব শেখের ভাই প্রভাষক মো. মামুন শেখ স্থানীয় সাংবাদিকদের জানান,বিকাল ৫ টার দিকে সে চরশৈলদাহ পশ্চিমপাড়া জামে মস্জিদ এলাকায় পূর্ব থেকে ওৎ পেতে থাকা একই এলাকার মো. মাসুম শেখ, মো. ইমন শেখ, মো. বাদশা শেখ ও মো. হাবি শেখের নের্তৃত্বে ১০-১২ জনের একটি দল হাতুড়ি ও লোহার রড দিয়ে পিটিয়ে তাঁর কাছে থাকা টাকা ছিনিয়ে নেয়।

স্থানীয়রা তাকে উদ্ধার করে চিতলমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। অবস্থার অবনতি হওয়ায় কত্যর্বরত চিকিৎসক হাসিব শেখকে উন্নত চিকিৎসার জন্য গোপালগঞ্জ ২৫০ শয্যা হাসপাতালে প্রেরণ করেন। এ ঘটনায় তাঁরা চিতলমারী থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযুক্ত মো. মাসুম শেখ মারপিট ও টাকা ছিনতাইয়ের অভিযোগ অস্বীকার করে বলেন, ‘এ ঘটনার সময় আমি বাড়িতে ছিলাম না। তবে শুনেছি হাসিবের ওপর হামলা হয়েছে।’

এ ব্যাপারে চিতলমারী থানার পরিদর্শক (ওসি) এ এইচ এম কামরুজ্জামান খান নবধারা কে বলেন, হামলার ঘটনায় একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষ আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION