1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২৪ পূর্বাহ্ন

মোল্লাহাটে করোনা টিকা ২য় ডোজ গ্রহনে শিক্ষার্থীদের উপচে পড়া ভিড়

Reporter Name
  • প্রকাশিতঃ মঙ্গলবার, ৮ ফেব্রুয়ারী, ২০২২
  • ৪৮৫ জন নিউজটি পড়েছেন।

মোল্লাহাট (বাগেরহাট) প্রতিনিধিঃ

বাগেরহাটের মোল্লাহাটে ১২-১৭ বছর বয়সী শিক্ষার্থীদের করোনা টিকা ২য় ডোজ গ্রহনে আগ্রহীদের উপড়ে পড়া ভিড় দেখা গেছে। মঙ্গলবার সকাল ৯ টা থেকে উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ৩ হাজার শিক্ষার্থী করোনা টিকার ২য় ডোজ গ্রহন করতে আসেন। একসাথে অনেক শিক্ষার্থী টিকা নিতে আসায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভিড় ছিল উপচে পড়া। তবে উপজেলা স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে সুন্দর ও সুষ্ঠ ব্যবস্থাপনার মাধ্যমে শিক্ষার্থীদের সঠিকভাবে টিকা প্রদান করা হয়েছে । এই দিন স্বাস্থ্য বিধি মেনে সারিবদ্ধ ভাবে দাড়িয়ে কষ্ট উপেক্ষা করে শিক্ষার্থীরা টিকা গ্রহন করেন।

উপজেলা স্বাস্থ্য বিভাগের তথ্য মতে গত ২৩ জানুয়ারী থেকে  ১২-১৭ বছর বয়সী শিক্ষার্থীদের করোনার টিকা ২য় ডোজ দেওয়া শুরু হয়। এনিয়ে গত ১৬ দিনে ৮ হাজার শিক্ষার্থীদের করোনার ২য় ডোজের টিকা দেওয়া হয়েছে। বাকি শিক্ষার্থীদের ও পর্যায়ক্রমে দেওয়া হবে।

শিক্ষার্থী রিক্তা মজুমদার বলেন, দীর্ঘ সময় লাইনে দাড়িয়ে আছি ২য় ডোজের টিকা নেওয়ার জন্য। যত দেরী হোক টিকা নিয়েই বাড়ি ফিরবো।

আরেক শিক্ষার্থী শাকিল আহম্মেদ বলেন, টিকা নেওয়ার জন্য সারিবদ্ধভাবে লাইনে দাড়িয়ে আছি। আরো কয়েকটা বুথ বাড়ালে ভাল হত। তাহলে দ্রুত টিকা নিতে পারতাম। একটু কষ্ট হচ্ছে তাতে কি করোনা টিকা ২য় ডোজ নিয়েই যাব বাড়ি।

ভারপ্রাপ্ত উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মেজবাহ রায়হান বলেন, গত ২৩ জানুয়ারী থেকে ১২-১৭ বছর বয়সী শিক্ষার্থীর ২য় ডোজের টিকা কার্যক্রম শুরু হয়। আমরা ১৭ হাজারের বেশী শিক্ষার্থীদের ১ম ডোজ টিকা দিয়েছি। গত ১৬ দিনে ৮ হাজারের মত শিক্ষার্থীদের ২য় ডোজের টিকা দেওয়া হয়েছে। আমরা পর্যাক্রমে সুশৃঙ্খলভাবে বাকি শিক্ষার্থীদের ও ২য় ডোজের টিকা দিবো। এবিষয়ে উপজেলা স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে সকল প্রস্তুতি নেওয়া আছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION