1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:১১ অপরাহ্ন

দুমকতে পুলিশের উপর হামলার ঘটনায় বিএনপি নেতা গ্রেফতার! 

Reporter Name
  • প্রকাশিতঃ সোমবার, ৭ মার্চ, ২০২২
  • ৩৩৭ জন নিউজটি পড়েছেন।
দুমকি (পটুয়াখালী) প্রতিনিধিঃ
পটুয়াখালীর দুমকিতে পুলিশের উপর হামলার ঘটনায় উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মোঃ তারিকুল ইসলামকে গ্রেফতার করেছে পুলিশ।
রবিবার গভীর রাতে উপজেলার বোর্ড অফিস বাজারের নিজ বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়। এছাড়াও পুলিশের দায়েরকৃত মামলায় উপজেলা বিএনপির আহ্বায়ক মোঃ খলিলুর রহমান, যুগ্ম আহ্বায়ক মোঃ সাইফুল ইসলাম মৃধাসহ ২৬ নেতাকর্মী ও অজ্ঞাতনামা আরও ২৫/৩০ জনকে আসামি করা হয়েছে।
গত শনিবার( ৫ মার্চ) রাতে দুমকি থানার এসআই মোঃ কামরুল ইসলাম বাদী হয়ে মামলাটি দায়ের করেন।মামলার এজাহারে বলা হয়। শনিবার (৫ মার্চ) সকালে দুমকি উপজেলা বিএনপির নেতাকর্মীরা দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে বিএনপির পূর্বনির্ধারিত বিক্ষোভ সমাবেশ সফল করতে শতাধিক নেতাকর্মী দলীয় কার্যালয়ের সামনে জড়ো হন। একই সময় সারা দেশে নৈরাজ্য সৃষ্টির প্রতিবাদে উপজেলা যুবলীগের একটি বিক্ষোভ মিছিল ওই এলাকা অতিক্রমকালে বিএনপি নেতাকর্মীরা যুবলীগের মিছিল লক্ষ করে ইটপাটকেল ছুড়লে পুলিশ বাঁধা দেয়। এসময় বিএনপির নেতাকর্মীরা পুলিশের উপর চড়াও হয় এবং তাদের হাতে থাকা ইটপাটকেল ও লাঠি দিয়ে পুলিশের উপর হামলা করে এতে পুলিশ সদস্য মোঃ দেলোয়ার হোসেন গুরুত্ব আহত হন। এছাড়াও একাধিক পুলিশ সদস্যের শরীরে ইটপাটকেলের আঘাতে যখম হয়।
উপজেলা বিএনপির আহ্বায়ক মোঃ খলিলুর রহমান বলেন, সম্পূর্ণ মিথ্যা বানোয়াট নাটক সাজিয়ে আমাদের নামে এই মিথ্যা মামলাটি করা হয়েছে। এটি আওয়ামিলীগের ষড়যন্ত্র। এই মিথ্যা মামলার তিব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।
উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ আবুল কালাম আজাদ বলেন, পুলিশ বাদী হয়ে মামলা করেছে এতে আমাদের কোনধরনের হাত নেই। দুমকি থানা অফিসার ইনচার্জ মোঃ আবদুস সালাম বলেন, ইতোমধ্যে একজনকে গ্রেফতার করা হয়েছে। তাকে সোমবার সকালে কোর্টে প্রেরণ করা হয়েছে এবং বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION