1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ১১:২১ পূর্বাহ্ন

মোল্লাহাটে আন্তর্জাতিক নারী দিবস পালন

Reporter Name
  • প্রকাশিতঃ বুধবার, ৯ মার্চ, ২০২২
  • ২৪৫ জন নিউজটি পড়েছেন।

জেলা প্রতিনিধি,বাগেরহাটঃ

“টেকসই আগামীর জন্য, জেন্ডার সমতাই আজ অগ্রগণ্য” এই প্রতিপাদ্যের আলোকে বাগেরহাটের মোল্লাহাটে র্যালি আলোচনা সভা ও চেক বিতরণ সহ বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে ৮ মার্চ -২০২২ ইং আন্তর্জাতিক নারী দিবস পালিত হয়েছে। উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ের আয়োজনে এবং উন্নয়ন সংস্থা জেজেএস/পুষ্টি উন্নয়নে অংশ গ্রহণ মূলক সমন্বিত প্রকল্প’ (ক্রেইন) এর সহায়তায় যথাযথ গুরুত্ব সহকারে এ দিবস পালিত হয়।

দিবসটি পালনে সকাল ১১ টায় এক র্যালি গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে শুরুর স্থল উপজেলা পরিষদ চত্বরে ফিরে শেষ হয়। এরপর সাড়ে ১১ টায় উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভা, চেক বিতরণ ও কূইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী অফিসার মোঃ ওয়াহিদ হোসেনের সভাপতিত্বে ও মহিলা বিষয়ক কর্মকর্তা রুনীয়া আক্তারের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান শাহীনুল আলম ছানা, বিশেষ অতিথি ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ সেলিম রেজা। এছাড়া উপস্থিত ছিলেন,  উপজেলা প্রকৌশলী মোঃ শওকত হোসেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ মফিজুর রহমান সজল, ইউপি চেয়ারম্যান মোঃ মনিরুজ্জামান মিয়া,প্রেসক্লাব মোল্লাহাটের সাধারণ সম্পাদক এম এম মফিজুর রহমান, জাতীয় মহিলা সংস্থার উপজেলা সংগঠক তসলিম আহমাদ চৌধুরী প্রমূখ।

এছাড়া ইউরোপীয়ান ইউনিয়ন এর সহায়তা ও কনসার্ন ওয়ার্ল্ড ওয়াইড-এর নেতৃত্বে এবং উন্নয়ন সংস্থা জেজেএস এর উদ্যোগে‘ পুষ্টি উন্নয়নে অংশ গ্রহণ মূলক সমন্বিত প্রকল্প’ (ক্রেইন) এর সহায়তায় উপজেলার ৭টি ইউনিয়ন পরিষদে এ দিবস পালিত হয়েছে। ইউনিয়ন পরিষদ গুলো যথাক্রমে ১ নং উদয়পুর, ২ নং চুনখোলা, ৩ নং গাংনী, ৪ নং কুলিয়া, ৬ নং কোদালিয়া ও ৭ নং আটজুড়ী।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION