1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২৩ অপরাহ্ন

চিতলমারীতে বংশীয় প্রভাব বিস্তারে মহড়ার ঘটনায় মামলা দায়ের

Reporter Name
  • প্রকাশিতঃ রবিবার, ১০ এপ্রিল, ২০২২
  • ৮০৮ জন নিউজটি পড়েছেন।

স্টাফ রিপোর্টার,চিতলমারীঃ

বাগেরহাটের চিতলমারীতে আধিপত্য ও বংশীয় প্রভাব বিস্তারে দেশীয় অস্ত্র নিয়ে মহড়ার ঘটনায় থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। শুক্রবার (৮ এপ্রিল) মো. আলমাস শেখ নামে এক ব্যাক্তি বাদী হয়ে এ মামলা দায়ের করেন। মামলায় আড়ুয়াবর্নী গ্রামের আসাদ শেখকে প্রধান আসামী করা হয়েছে। এছাড়া মামলায় ১৭ জনের নাম উল্লেখ পূর্বক অজ্ঞাত আরও ১৫-১৬ জন আসামী রয়েছে। মামলার পর সম্প্রতি চিতলমারীতে বিশৃঙ্খলা সৃষ্টিকারীদের মধ্যে চরম আতংক ছড়িয়ে পড়েছে। গ্রেফতার এড়াতে তাঁরা এলাকা ছেড়ে পালিয়েছে।

নাম না প্রকাশ করার শর্তে উপজেলা সদর বাজারের ব্যবসায়ীরা জানান, বংশীয় প্রভাব ও আধিপত্য বিস্তারের লক্ষ্যে সম্প্রতি সদর বাজারে কয়েক দফা দেশীয় অস্ত্র নিয়ে মহড়ার ঘটনা ঘটে। এতে বাজারে আসা সাধারণ ক্রেতারা কিংকর্তব্যবিমূঢ় হয়ে পড়েন। এ ঘটনার পর চিতলমারী থানায় অস্ত্র আইনে একটি মামলা হয়েছে।

রোববার (১০ এপ্রিল) বিকেলে চিতলমারী থানার পরিদর্শক (ওসি) এ এইচ এম কামরুজ্জামান খান জানান, গত ২ এপ্রিলের বংশীয় প্রভাব বিস্তারে মহড়ার ঘটনায় থানায় অস্ত্র আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। মামলা নং ০৬। মামলায় আড়ুয়াবর্নী গ্রামের আসাদ শেখকে প্রধান আসামী করা হয়েছে। এছাড়া মামলায় ১৭ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও ১৫-১৬ জন আসামী রয়েছে। আসামীদের গ্রেফতারে পুলিশের একাধিক টিম কাজ করছে। অপরাধীরা যে দলেরই হোক না কেন, তাঁদেরকে আইনের আওতায় আনা হবে। আসামীরা বর্তমান পালাতক রয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION