1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৭:১৯ অপরাহ্ন

আলোকিত জাতি গঠনে শিক্ষার্থীদের লাইব্রেরী মুখি করতে হবে -মোল্লাহাটে জেলা প্রশাসকস আজিজুর রহমান

Reporter Name
  • প্রকাশিতঃ সোমবার, ১১ এপ্রিল, ২০২২
  • ২২২ জন নিউজটি পড়েছেন।

মোল্লাহাট (বাগেরহাট) প্রতিনিধিঃ

সুস্থ সুন্দর সত্যিকারের শিক্ষিত আলোকিত/জ্ঞানী জাতি গঠনে সকল শিক্ষার্থীদের লাইব্রেরী মুখি করতে হবে, কেবল পুঁথিগত বিদ্যা ও ভালো রেজাল্ট করলে হবে না, সত্যিকারের উন্নত সমৃদ্ধ মানুষ গড়তে হবে, এজন্য স্ব-স্ব প্রতিষ্ঠানের লাইব্রেরী গুলো সক্রিয় করার বিকল্প নেই, এক্ষেত্রে বিশেষ করে শিক্ষা প্রতিষ্ঠান প্রধান, সহকারি লাইব্রেরীয়ান ও পরিচালনা পর্ষদের সভাপতিকে অগ্রণী ভূমিকা রাখতে হবে।

বাগেরহাটের মোল্লাহাট উপজেলাকে আলোকিত ও মানবিক মোল্লাহাট বিনির্মাণে এক উদ্বুদ্ধকরণ সভায় এসব কথা বলেন বাগেরহাট জেলা প্রশাসক মোহাম্মদ আজিজুর রহমান। তিনি আরো বলেন, শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষা বান্ধব ও আকর্ষনীয় পরিবেশ আনায়নে যে সকল ফুল বাগিচা করা হয়েছে, তার পরিচর্জা করতে হবে। যখন সুন্দর/মনোরম পরিবেশ সৃষ্টি হবে, তখন শিক্ষক/শিক্ষার্থী সকলেরই মানষিক ভালোলাগা কাজ করবে।

সোমবার সকাল ১১ টায় মোল্লাহাট উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত এ উদ্বুদ্ধকরণ সভায় অংশগ্রহণ করেন, জনপ্রতিনিধি, কর্মকর্তা, শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান, গ্রন্থাগারিক, রাজনীতিবিদ, সাংবাদিক ও সুধী সমাজ।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ ওয়াহিদ হোসেনের সভাপতিত্বে উক্ত সভায় প্রধান অতিথি ছিলেন, বাগেরহাট জেলা প্রশাসক মোঃ আজিজুর রহমান, বিশেষ অতিথি ছিলেন, উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা শাহীনুল আলম ছানা, ভাইস চেয়ারম্যান মোঃ সেলিম রেজা, মহিলা ভাইস চেয়ারম্যান রুবিয়া বেগম ও মোল্লাহাট থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ মতিয়ার রহমান। এছাড়া উপস্থিত ছিলেন অধ্যক্ষ এল জাকির হোসেন, প্রধান শিক্ষক ফরিদ আহমেদ, অধ্যক্ষ বশির আহমেদ, ইউপি চেয়ারম্যান এস,কে হায়দার মামুন, শেখ রেজাউল কবির, সিকদার উজির আলী, মোঃ মনিরুজ্জামান মিয়া, শেখ রফিকুল ইসলাম, মিজানুর রহমান মোল্লা ও মনোরঞ্জন পাল, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোস্তাফিজুর রহমান বিশ্বাস, প্রেসক্লাব মোল্লাহাটের সাধারণ সম্পাদক এম এম মফিজুর রহমান, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোছাঃ কামরুননেছা, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোঃ কামাল হোসেন প্রমূখ।

এ উদ্বুদ্ধকরণ সভা শেষে প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয়ে জ্ঞান সমৃদ্ধ বই বিতরণ করা হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION