1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৯ পূর্বাহ্ন

নড়াইলের লোহাগড়ায় ৪টি হত্যাসহ ১৩টি মামলার আসামী কে কুপিয়ে হত্যা

Reporter Name
  • প্রকাশিতঃ শুক্রবার, ১৫ এপ্রিল, ২০২২
  • ২৩১ জন নিউজটি পড়েছেন।

শরিফুল ইসলাম স্টাফ রিপোর্টার নড়াইলঃ

নড়াইলের লোহাগড়া উপজেলার কুমড়ি গ্রামের ৪টি হত্যাসহ অন্তত ১৩টি মামলার আসামী সোহেল খান (৪২) কে কুপিয়ে নৃশংসভাবে হত্যা করেছে দৃর্বৃত্তরা। বৃহস্পতিবার দিনগত রাত সাড়ে ১২টার দিকে দিঘলিয়া ইউনিয়নের ভাটপাড়া গ্রামে শ্বশুর বাড়িতে কুপিয়ে হত্যা করে।

পুলিশ রাতেই নিহতের লাশ উদ্বার করে নড়াইল সদর হাসপাতালে মর্গে প্রেরণ করেছে । পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানা গেছে, উপজেলা দিঘলিয়া কুমড়ি গ্রামের বদিয়ার খান ওরফে কানা বদিয়ারের ছেলে সোহেল খান (৪২) আইনশৃংখলা বাহিনীর হাতে গ্রেফতারের ভয়ে দীর্ঘদিন ধরে পালিয়ে বেড়াচ্ছিলো। তিনি গোপনে শ্বশুরবাড়িতে আসলে দুবৃত্তরা টের পেয়ে যায়। ঘটনার সময় বিদ্যুৎ না থাকায় ঘরের বাইরে অবস্থান করছিলেন। এসময় দুবৃত্তরা তাকে ঘিরে এলোপাথাড়িভাবে কুপিয়ে মৃুত্যু নিশ্চিত করে চলে যান। নিহত সোহেলের নামে দিঘলিয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান উপজেলা আওয়ামীলীগের সাবেক শ্রমবিষয়ক সম্পাদক লতিফুর রহমান পলাশ, দিঘলিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক শেখ জহিরুল ইসলাম রেজওয়ান, যুবদল নেতা তনুসহ ৪টি হত্যা মামলা এবং অন্তত ১৩টি মামলার আসামী ছিলেন। এছাড়া পুলিশের একজন তালিকাভূক্ত সন্ত্রাসী ছিলেন।

লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা( ওসি) আবু হেনা মিলন নবধারা কে বলেন, মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নড়াইল সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। খুনের সাথে জড়িতদের সনাক্ত ও আটকের জোর চেষ্টা চালাছে পুলিশ

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION