1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৩৪ পূর্বাহ্ন

নড়াইলের মেয়রের কাছে চাঁদা দাবি, ছাত্রলীগের সাবেক ২ নেতা গ্রেফতার

শরিফুল ইসলাম, স্টাফ রিপোর্টার নড়াইল
  • প্রকাশিতঃ বৃহস্পতিবার, ১৯ মে, ২০২২
  • ২২৪ জন নিউজটি পড়েছেন।

নড়াইল জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও পৌর মেয়র আঞ্জুমান আরার কাছে চাঁদা দাবির মামলায় প্রধান আসামী ও সাবেক ছাত্রলীগ নেতা উচ্ছাস (২৭) ও সাবেক ছাত্রলীগ নেতা শাওন (৩২) কে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। গত বুধবার রাতে সিলেট থেকে তাদের আটক করা হয়। আটককৃতদের বাড়ি শহরের ভওয়াখালী।

গত ২৬ এপ্রিল শহরের পুরাতন বাসটার্মিনালে পৌরসভার অস্থায়ি কার্যালয়ে পৌরসভার ১৪২৯ সালের হাট-বাজার, টার্মিনাল ইজারা সংক্রান্ত সভা চলছিল। দুপুরের দিকে জেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক নিলয় রায় বাঁধনসহ ৮/১০ মেয়রের কার্যালয়ে আগ্নেয়স্ত্রসহ প্রবেশ করে অকথ্য ভাষায় গালাগালি করে ১০ লক্ষ টাকা চাঁদা দাবি করে। এসময় চাঁদার দাবিতে মেয়রকে হত্যাসহ পৌরসভায় প্রবেশ করতে না দেয়ার হুমকি দেয়া হয় বলেও অভিযোগ করা হয়। এ ঘটনায় তাৎক্ষনিক পৌরসভা এক জরুরী সভায় ২৪ ঘন্টার মধ্যে সন্ত্রাসীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের দাবি জানান। এ ঘটনায় উচ্ছাস, শাওন ও জেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক নিলয় রায় বাঁধনসহ অজ্ঞাত ৮/১০ কে আসামি করে ওই রাতেই মেয়র বাদী হয়ে সদর থানায় মামলা দায়ের করেন। এ ঘটনায় পুলিশ আসামীদের আটক না করায় পৌর পরিষদের পক্ষ থেকে জেলা প্রশাসকের কাছে স্মারক লিপি প্রদান, আসামীদের আটকের দাবিতে সংবাদ এবং সবশেষ পুলিশ আসামীদের আটক না করার প্রতিবাদে শহরের চৌরাস্তায় মানববন্ধন করে আসামীদের আটকের দাবি জানান বক্তরা।

অপরদিকে মেয়র আঞ্জুমান আরাকে দুর্নীতিগ্রস্থ হিসাবে আখ্যায়িত করে অপসারন দাবি করে মানববন্ধন ও বিশাল বিক্ষোভ মিছিল সমাবেশ করে মেয়রের অপসারন দাবি করেন। পুলিশ সুপার প্রবীর কুমার রায় বৃহস্পতিবার (১৯ মে) সকালে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি আরো বলেন,চাঁদাবাজির মামলায় এজাহার নামীয় দুই আসামীকে সিলেট থেকে আটক করেছে ডিবি পুলিশ। অন্য আসামীদের আটকের পুলিশের অভিযান চলছে ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION