1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২১ পূর্বাহ্ন

নড়াইলে নকল জন্মনিবন্ধন সনদ তৈরীর দায়ে ভ্রাম্যমাণ আদালতের অর্থদন্ড প্রদান

শরিফুল ইসলাম,স্টাফ রিপোর্টার
  • প্রকাশিতঃ মঙ্গলবার, ২৪ মে, ২০২২
  • ২২১ জন নিউজটি পড়েছেন।

নড়াইলের লোহাগড়ায় নকল জন্মনিবন্ধন সনদ তৈরীর দায়ে ভ্রাম্যমাণ আদালত খসরুজ্জামান শেখ কে ২১দিনের বিনাশ্রম কারাদন্ডসহ ১ হাজার টাকা অর্থ দন্ড দিয়েছেন। সোমবার (২৩মে) ইতনা চৌরাস্তা বাজারে আদালত পরিচালনা করেন লোহাগড়া উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আজগর আলী।

আদালত সূত্রে জানা গেছে, খসরুজ্জামান শেখ ইউনিয়নের বিভিন্ন গ্রামের সহজ-সরল মানুষের কাছ থেকে টাকা নিয়ে ইতনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ সিহানুক রহমানের স্বাক্ষর নকল করে জন্মনিবন্ধন সনদ,ওয়ারেশ নামা তৈরী করে সরবরাহ করছেন এমন গোপন খবর পায় ভ্রাম্যমাণ আদালত। গত সোমবার (২৩ মে) বিকাল সাড়ে ৫টার দিকে ভ্রাম্যমাণ আদালত অভিযান চালায় ইতনা চৌরাস্তার রিমন স্টুডিওতে।

আদালতের বিচারক লোহাগড়া উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আজগর আলী এবং লোহাগড়া থানার অফিসার ইনচার্জ শেখ আবু হেনা মিলন এলাকার মানুষের উপস্থিতিতে ওই স্টুডিও থেকে ৫টি নকল জন্মনিবন্ধন সনদ সহ স্টুডিওর মালিক ইতনা গ্রামের আলতাফ শেখের ছেলে খসরুজ্জামান শেখ(৪০) কে আটক করে। সকলের উপস্থিতিতে আটককৃত খসরুজ্জামান শেখ আদালতের কাছে নকল জন্মনিবন্ধন সনদ তৈরীর কথা স্বীকার করেন। ওই সময় আদালত উক্ত প্রতারক কে ২১দিনের বিনাশ্রম কারাদন্ডসহ ১ হাজার টাকা অর্থ দন্ড দেন। নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আজগর আলী জানান, ভোক্তা অধিকার সংরক্ষণ আইন-২০০৯ এর ৫০ ধারা মোতাবেক দোষীকে শাস্তি প্রদান করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION