1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৯:২৩ পূর্বাহ্ন

নড়াইলের লোহাগড়ায় নিজাম হত্যাকান্ডে নিতে পারে নতুন মোড়!

মোঃ জিহাদুল ইসলাম, নড়াইল
  • প্রকাশিতঃ শনিবার, ৪ জুন, ২০২২
  • ২০৭ জন নিউজটি পড়েছেন।

নড়াইলের লোহাগড়া উপজেলার তেলকাড়া গ্রামে নিজাম হত্যাকান্ডের নতুন মোড় উন্মোচিত হতে যাচ্ছে। পরকিয়ার জেরে এ হত্যাকান্ড সংঘটিত হতে পারে বলে ধারনা করছে সচেতন মহল।

০৩ জুন (শুক্রবার) সরেজমিনে অনুসন্ধানে গেলে বেরিয়ে আসে এমন চাঞ্চল্যকর তথ্য। নামপ্রকাশ না করার শর্তে একাধিক ব্যক্তি জানান, ওই গ্রামের হেমায়েত শেখের ছেলে শাহ আলমের স্ত্রী জেসমিন নামে এক গৃহবধুর বাড়ীতে নিজামের যাতায়াত ছিল।

জানা গেছে শাহ আলম নিজামের বাড়ীতে কাজ করত এবং নিজামই নোয়াগ্রাম গ্রামের জামাল বাদশার মেয়ে জেসমিনের সাথে শাহ আলমকে বিয়ে দেয়। পরবর্তীতে শাহ আলম জাহাজে চাকুরী নেয়। নিজাম প্রায়ই ওই গৃহবধুর সাথে মোবাইলে কথাবর্তা বলত এবং মাঝে মাঝে ওই বাড়ীতে রাত্রিযাপনও করত বলে তারা জানান।

এদিকে সরেজমিনে গিয়ে দেখা যায়, নিজাম হত্যাকান্ডের স্থান থেকে ওই গৃহবধুর বাড়ী অনুমান ২০ ফুট দুরে এবং তার রান্নাঘরের পাটকাঠির বেড়ায় দুর্বৃত্তের রক্তমাখা হাতের ছাপ রয়েছে। এছাড়া ওই গৃহবধুর টিনের ঘরের বারান্দার দরজায় বাঁশের খুটিতে এবং টিনের বেড়ায় রক্ত সাদৃশ্য ফোটা ও হাতের ছাপ লক্ষ্য করা গেছে। যার কারণে সচেতন মহলে এই হত্যান্ডকে নিয়ে সৃষ্টি হয়েছে ধোঁয়াশা। এলাকার শান্তিপ্রিয় মানুষের দাবি খুনের সঠিক কারণ উদঘাটনে পিআইবি তদন্তের দাবি জানান। অহেতুক নিরীহ মানুষদের মামলায় জড়িয়ে হয়রানি করার নিন্দাও জানান তারা। পূর্ব শত্রুতার জেরে এলাকার বাহিরে থাকা অনেককে বভিন্ন ধরায় আসামী দেওয়া দুঃখজনক বলেও তারা মন্তব্য করেন। এছাড়া মজিবার শেখ, আবুয়াল শেখ ও হেমায়েত শেখ এর বাড়ীর মধ্যবর্তী স্থানে নিজাম হত্যা কান্ড সংঘটিত হয়। এখানে মজিবরের ও আবুয়ালের ছেলেরা আসামী হলেও জেসমিনের পরিবারের কেউ আসামী না হয়েও পলাতক থাকায় এলাকায় চলছে নান গুঞ্জন

এদিকো আসামী পক্ষের বাড়ীর মহিলারা ভয়ে নাম প্রকাশ না করার শর্তে জানান, নিজাম হত্যাকান্ডের সাথে সাথেই বাড়ী পুরুষ শূণ্য হওয়ায় একই গ্রামের মিশকাত শেখের ছেলে রোমান শেখ, তামিম শেখ, কবির শেখ, সবুজ শেখ, মৃত হালিম শেখের ছেলে আমিনুল শেখ ওরফে নিঠুর ও পান্নু শেখ, মৃত ফায়েক শেখের ছেলে কামাল শেখ ও কুটি শেখ, মৃত বাদশা শেখের ছেলে মিশকাত শেখ, মুক্ত মোল্যার ছেলে দেলবার, মবিন মোল্যার ছেলে লিংকন, টুলু শেখের ছেলে জহির সহ অজ্ঞাত ১৫/২০ জন এসে বাড়িঘর কুপিয়ে বসবাসের অনুপযোগী করে গরু, ছাগল, হাসমুরগী টিভি, ফ্রিজসহ যাবতীয় মালামাল লুট করে নিয়ে গেছে।

এছাড়া দীর্ঘদিন ঢাকায় অবস্থান করছে এবং এলাকার সাথে কোন সংযোগ নেই এমন কয়েকজনকে উদ্যেশ্য প্রনোদিতভাবে মিথ্যা মামলায় আসামী করা হয়েছে। সঠিক তদন্তের মাধ্যমে হত্যাকান্ডের রহস্য উদঘাটন পূর্বক মিথ্যা মামলায় দোষী সাব্যস্তকারীদের মুক্তি চান তারা।

এদিকে এজাহারভূক্ত ১৪ নং আসামী আলিম বিশ্বাসকে খুলনা থেকে আটক করেছে লোহাগড়া থানা পুলিশ বলে নিশ্চিত করেছেন ইনচার্জ আবু হেনা মিলন।

অনুসন্ধানে আরো জানা গেছে, আটক আলিম বিশ্বাস নিহত নিজামের বাড়িতে কাজ করতো এবং সব সময় তার সাথেই থাকত। এমনকি ঘটনার সময়ও আলিম নিজামের সাথে স্বশরীরে উপস্থিত ছিল বলে জানা যায়। এ ক্ষেত্রে আলিমকে জিজ্ঞাসাবাদ করলে খুনের আসল রহস্য বেরিয়ে আসবে বলে সচেতন মহল মনে করেন।
উল্লেখ্য যে, ৩০ মে রাত ৯ টায় নিজাম শেখ দুর্বিত্তদের হাতে মর্মান্তিকভাবে খুন হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION