1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ১২:২৮ পূর্বাহ্ন

নড়াইলে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপার সাদিরা খাতুনের মতবিনিময়

মোঃ জিহাদুল ইসলাম, নড়াইল
  • প্রকাশিতঃ রবিবার, ২৮ আগস্ট, ২০২২
  • ২২৫ জন নিউজটি পড়েছেন।

নড়াইলের নবাগত এসপি সাদিরা খাতুন জেলা ও উপজেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন। জেলার সকল সাংবাদিকদের সাথে পরিচিতি হতে ২৮ আগষ্ট (রবিবার) দুপুর ১২টায় জেলা পুলিশের আয়োজনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

প্রথম নারী পুলিশ সুপার হিসাবে ২৪ আগষ্ট নড়াইলে যোগদান করেন তিনি। সাদিরা খাতুন চাপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারের সন্তান।

তিনি ময়মনসিংহের বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় থেকে ফিশারিজ অনুষদ হতে স্নাতক সম্মান ও ফিশারিজ বায়োলজী এবং জেনেটিক্স বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রী অর্জন করেন। ২৫তম বিসিএস পরীক্ষায় সম্মিলিত মেধা তালিকায় তৃতীয় স্থান (পুলিশ ক্যাডার) অধিকার করে বাংলাদেশ পুলিশে যোগদান করেন। সাদিরা খাতুন তার চাকুরী জীবনে ঢাকা মেট্রোপলিটন পুলিম (ডিএমপি), নারায়নগঞ্জ-১১ ও লিগ্যাল ও মিডিয়া উইং, র‌্যাব সদর দপ্তর, নেত্রকোনা জেলা ডিএসবি, ঢাকা জেলা ডিএন্ডপিএস (সাবেক সিকিউরিটি সেল) পুলিশ সদর দপ্তরে কাজ করেছেন। সর্বশেষ তিনি পুলিশ সুপার ইন্টেলিজেন্স এপিবিএন, সদরদপ্তর ঢাকায় দায়িত্ব পালন করেছেন। এছাড়া তিনি কঙ্গো ও সুদানে শান্তিরক্ষা মিশনে অংশগ্রহন করেছেন এবং মেধা ও যোগ্যতার স্বীকৃতি স্বরূপ নানা পদকে ভূষিত হয়েছেন।

এ সময় নড়াইল জেলা সাংবাদিকদের বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে নবাগত পুলিশ সুপারকে ফুলেল শুভেচ্ছা দেওয়া হয় এবং জেলার বিভিন্ন সমস্যা সম্পর্কে অবহিত করা হয়। জেলার প্রতিটি থানা দালালমুক্ত করার প্রত্যয় ব্যক্ত করে নানা ধরনের অসঙ্গতি রোধে সাংবাদিকদের সার্বিক সহায়তা কামনা করেন নবাগত পুলিশ সুপার সাদিরা খাতুন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION