1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৫৬ পূর্বাহ্ন

কালীগঞ্জে উপজেলা আওয়ামী লীগ নেতার দাফন সম্পন্ন 

সামসুল হক জুয়েল, গাজীপুর প্রতিনিধি
  • প্রকাশিতঃ বুধবার, ১৪ সেপ্টেম্বর, ২০২২
  • ৩৫৫ জন নিউজটি পড়েছেন।
গাজীপুরের কালীগঞ্জে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. দেলোয়ার হোসেন দুলাল এর দাফন সম্পন্ন হয়েছে। সে গত মঙ্গলবার (১৩সেপ্টেম্বর) রাত ৯টায় ঢাকার ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্স হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন।(ইন্না লিলস্নাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৮ বছর। তিনি স্ত্রী ও দুই ছেলেসহ অসংখ্য আত্নীয় স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।
বুধবার (১৪ সেপ্টম্বর) ২টায় স্থানীয় বাশাইর নুরে মদিনা জামে মসজিদ মাঠে জানাযা শেষে তাকে সামাজিক কবরস্থানে দাফনকরা হয়েছে। এ সময় গাজীপুর জেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক এডভোকেট আশরাফী মেহেদী হাসন, কালীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন পলাশ, বাহাদুরসাদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহাবুদ্দিন আহমেদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এইচ এম আবু বকর চৌধুরী, সহ-সভাপতি শরিফুল ইসলাম তোরন, কালীগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি ও মেয়র এসএম রবিন হোসেনসহ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী এবং শত শত ধর্মপ্রাণ মুসল্লী উপস্থিত ছিলেন। তার মৃত্যুতে বাংলাদেশ আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক ও সাবেক প্রতিমন্ত্রী  মেহের আফরোজ চুমকিএমপি, গভীর শোক প্রকাশ করে শোকাহত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।
দলীয় ও পারিবারিক সূত্রে জানা গেছে, মরহুম মো. দেলোয়ার হোসেন দুলাল ১৯৬৪ সালের পহেলা সেপ্টেম্বর বাহাদুরসাদী ইউনিয়নের বাশাইর গ্রামে মরহুম মো. আমিন উদ্দিনের পরিবারে জন্মগ্রহণ করেন। তিনি উপজেলার জামালপুর কলেজ শাখা ছাত্র সংসদের ক্রীয়া বিষয়ক সম্পাদক ও কালীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছেন।
এছাড়াও তিনি কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পালন করেন। বর্তমানে তিনি কালীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক এবং খলাপাড়া দারিল আমান দাখিল মাদ্রাসা পরিচালনা পরিষদের সভাপতির দায়িত্বে ছিলেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION