1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৩৫ অপরাহ্ন

খালেদা জিয়া তো বলেই দিয়েছে গোপালগঞ্জবাসী কপালী–মুকসুদপুরে ফারুক খান 

হুসাইন আহমদ কবির, মুকসুদপুর (গোপালগঞ্জ) প্রতিনিধি
  • প্রকাশিতঃ শনিবার, ৫ নভেম্বর, ২০২২
  • ২১৭ জন নিউজটি পড়েছেন।

আওয়ামলীগের প্রেসিডিয়াম সদস্য মুহাম্মদ ফারুক খান বলেন, একমাত্র আওয়ামীলীগ এবং জননেত্রী শেখ হাসিনা যে কথা দেয় সে কথা তিনি রক্ষা করেন । এর বাইরে যারা আছেন বিএনপি, জামাত ও তাদের সাথে যে দল তারা কখনো কথা দিয়ে রক্ষা করেন না । বরং উন্নয়নকে ব্যাহত করে।

শনিবার (৫ নভেম্বর) সন্ধ্যায় উপজেলার রাঘদী ইউনিয়ন আওয়ামীলীগ আয়োজিত উপজেলা আওয়ামীলীগের নবনির্বাচিত কমিটির সভাপতি রবিউল আলম সিকদার ও সাধারন সম্পাদক সাহিদুর রহমান টুটুলকে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন । তিনি আরো বলেন, পদ্মা সেতু হয়ে ভায়া ভাংগা হয়ে বরিশাল পর্যন্ত ৬ লাইন রাস্তা হবে কিন্তু বিএনপি ক্ষমতায় আসলে কি হবে, এ সব রাস্তা হবেনা । একেই তো আমরা গোপালগঞ্জের মানুষ ।

খালেদা জিয়া তো আওয়ামীলীগকে বলেই দিয়েছে আমরা গোপালী কিন্তু গোপালী না, আমরা কপালী । নৌকায় ভোট দিলে দেশের উন্নয়ন অব্যাহত থাকবে ।

রাঘদী ইউনিয়নের আওয়ামলীগের ভারপ্রাপ্ত সভাপতি মিজানুর রহমান কামরুলের সভাপতিত্বে এ অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের নবনির্বাচিত কমিটির সভাপতি রবিউল আলম সিকদার, সাধারন সম্পাদক সাহিদুর রহমান টুটুল, উপজেলা আওয়ামীলীগের সাবেক উপদেষ্টা সাহাবুদ্দিন আহম্মেদ, উপজেলা আওয়ামীলীগের সাবেক সিনিয়র সহ সভাপতি আরশাফ আলী আশু মিয়া, রাঘদী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মাহাবুবুর রহমান রেন্টু হাওলাদার, যুগ্ম সাধারন সম্পাদক কে,এম জাকির হোসেন প্রমুখ ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION