1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২৬ অপরাহ্ন

মুকসুদপুরে প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগ

হুসাইন আহমদ কবির, মুকসুদপুর (গোপালগঞ্জ) প্রতিনিধি 
  • প্রকাশিতঃ সোমবার, ১৪ নভেম্বর, ২০২২
  • ২৪৩ জন নিউজটি পড়েছেন।

গোপালগঞ্জের মুকসুদপুরে প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সঞ্জিব কুমার বাইনের বিরুদ্ধে ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগ পাওয়া গেছে। প্রধান শিক্ষক সঞ্জিব কুমার বাইনর উপজেলার গোবিন্দপুর ইউনিয়নের ১৮নং অর্জুনদাহ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক।

মুকসুদপুর উপজেলার ১৮নং অর্জুনদাহ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির এক ছাত্রীকে (১২) শ্লীলতাহানির অভিযোগ উঠেছে। ঘটনা জানাজানির পর থেকে এলাকায় ব্যাপক আলোচনার হচ্ছে। এলাকাবাসী ও পারিবারিক সূত্রে জানা গেছে, বিদ্যালয়ের প্রধান শিক্ষক শিক্ষার্থীকে খাবার পানি নিয়ে তার কক্ষ ডেকে নেন। তারপর তাকে শ্লীলতাহানির চেষ্টা করেন। এক পর্যায়ে ওই শিক্ষার্থী শিক্ষকের হাত থেকে রক্ষা পেতে চিৎকার দিলে আশপাসের লোকজন ছুটে আসে। সে কান্না জড়িত কণ্ঠে আশপাশের লোকজনকে ঘটনাটি খুলে বলে।

 

কান্নাজড়িত কণ্ঠে ওই শিক্ষার্থী প্রতিবেদককে জানায়, আমারে স্যারে ডেকে নিয়ে আমার সাথে ধস্তাধস্তি করে। অভিযোগ প্রসঙ্গে শিক্ষক এ ঘটনাকে মিথ্যা দাবি করে সঞ্জিব কুমার বাইন বলেন, এমন কোন ঘটনা ঘটেনি আমি ষড়যন্ত্রের স্বীকার। শিক্ষার্থীকে দিয়ে একটি মহল স্বার্থ হাসিল করতে চায়।

এ বিষয়ে উপজেলা শিক্ষা কর্মকর্তা রফিকুল ইসলাম বলেন, অভিযুক্ত শিক্ষক বিরুদ্ধে লিখিত অভিযোগ পেয়েছি। ঘটনাটি তদন্তাধীন রয়েছে। জেলা শিক্ষা কর্মকর্তার সাথে আলোচনা সাপেক্ষে তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহন করা হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION