1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৪১ অপরাহ্ন

জাতির পিতার জন্য আমরা বাংলাদেশ পেয়েছি : শহীদ উল্লা খন্দকার

কোটালীপাড়া (গোপালগঞ্জ) প্রতিনিধি
  • প্রকাশিতঃ শুক্রবার, ১৬ ডিসেম্বর, ২০২২
  • ১৮৮ জন নিউজটি পড়েছেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্বাচনী এলাকার উন্নয়ন কার্যক্রমের দায়িত্বপ্রাপ্ত প্রতিনিধি ও সাবেক সিনিয়র সচিব মোঃ শহীদ উল্লা খন্দকার বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্য আমরা বাংলাদেশ পেয়েছি। তিঁনি এক দিনে জাতির পিতা হতে পারেননি। তিঁনি তঁার সগ্রামী জীবন ও রাজনৈতিক কর্মকান্ড দিয়ে খোকা বাবু থেকে শেখ মুজিব, শেখ মুজিব থেকে বঙ্গবন্ধু, বঙ্গবন্ধু থেকে জাতির পিতা, জাতির পিতা থেকে বিশ্ব নেতা হয়েছেন। তিঁনি তঁার নেতৃত্বের মাধ্যমে আমাদেরকে বাংলাদেশ নামক একটি দেশ উপহার দিয়েছেন।

আজ শুক্রবার মহান বিজয় দিবস উপলক্ষে বীর মুুক্তিযোদ্ধাদের সংবর্ধনা, শীতবস্ত্র বিতরণ ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, দেশ স্বাধীনের পরে খুব স্বল্প সময়ের মধ্যে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান দেশ পরিচালনার জন্য আমাদেরকে একটি সংবিধান উপহার দিয়ে ছিলেন। মাত্র সাড়ে ৩বছরে তিঁনি একটি যুদ্ধ বিধ্বস্ত দেশে ব্যাপক উন্নয়ন করেছিলেন। বর্তমানে তঁারই যোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ট নেতৃত্বে বাংলাদেশ একটি উন্নয়নশীল দেশে রুপান্তিত হয়েছে।
উপজেলা নির্বাহী অফিসার ফেরদৌস ওয়াহিদের সভাপতিত্বে অনুষ্ঠিত মুুক্তিযোদ্ধাদের সংবর্ধনা, শীতবস্ত্র বিতরণ ও আলোচনা সভায় উপজেলা পরিষদের চেয়ারম্যান বিমল কৃষ্ণ বিশ্বাস, পৌর মেয়র হাজী মোঃ কামাল হোসেন শেখ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ভবেন্দ্রনাথ বিশ্বাস, বীর মুক্তিযোদ্ধা সহদেব বৈদ্য, আবুল কালাম দাড়িয়া, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মতিয়ার রহমান হাজরা, কলাবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এডভোকেট বিজন বিশ্বাস, শিক্ষক হাবিবুর রহমান মুকুল বক্তব্য রাখেন।

আলোচনা সভা শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ৭শত বীর মুক্তিযোদ্ধাকে শীতবস্ত্র দেওয়া হয়। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্বাচনী এলাকার উন্নয়ন কার্যক্রমের দায়িত্বপ্রাপ্ত প্রতিনিধি ও সাবেক সিনিয়র সচিব মোঃ শহীদ উল্লা খন্দকার এই ৭শত বীর মুক্তিযোদ্ধার হাতে শীতবস্ত্র তুলে দেন।

এর আগে বীর মুক্তিযোদ্ধাদেরকে ফুল দিয়ে সংবর্ধনা জানানো হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION