1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ০৩:১৪ অপরাহ্ন

বাগেরহাটে কমিউনিটি ক্লিনিকে চুরি

সোহেল রানা বাবু বাগেরহাট প্রতিনিধি
  • প্রকাশিতঃ মঙ্গলবার, ৩ জানুয়ারী, ২০২৩
  • ১৮৩ জন নিউজটি পড়েছেন।

বাগেরহাট সদর উপজেলার শ্রেষ্ঠ কমিউনিটি ক্লিনিক হিসেবে পুরষ্কারপ্রাপ্ত মুক্ষাইট কমিউনিটি ক্লিনিকে দুর্ধর্ষ চুরি সংঘটিত হয়েছে।

১ জানুয়ারী ২০২৩ দিবাগত রাতে জানালার গ্রীল কেটে ক্লিনিকের ভিতরে ঢুকে সৌর ব্যাটারী ও আলমীরার তালা ভেংগে নগদ ৩৬৩০ টাকা চুরি করে নিয়ে গেছে অজ্ঞাত চোরেরা ।

মুক্ষাইট কমিউনিটি ক্লিনিকের সিএইচসিপি মো: মিজানুর রহমান জানান,প্রতিদিনের ন্যায় বছরের প্রথম দিন ডিউটি শেষে ৩ টায় যথানিয়মে ক্লিনিক বন্ধ করে চলে যাই। পরের দিন অর্থাৎ ২রা জানুয়ারী সোমবার সকাল ৯ টায় ক্লিনিকে গিয়ে দেখতে পাই জানালার গ্রিল কাটা ও দরজা খোলা। তাৎক্ষনিক আমি ক্লিনিক পরিচালনা কমিটির সভাপতি ইউপি সদস্য আসলাম কাজী টুটুল ও সহ সভাপতি ইউপি সদস্যা মাহমুদা আক্তারকে ফোন দিয়ে আনি এবং ভিতরে ঢুকে দেখি আলমারীর তালা ভাঙ্গা এবং আলমীরার ভিতরে ড্রয়ারে রাখা টাকা নাই এবং পাশের রুমে রাখা সৌর বিদ্যুতের ব্যাটারী নাই। যার আনুমানিক মূল্য ২২ হাজার টাকা। পরে বিষয়টি উপজেলা স্বাস্থ্য ও প:প: কর্মকর্তাকে জানালে উপজেলা স্বাস্থ্য অফিস থেকে ক্লিনিক পরিদর্শন করতে আসে।পরবর্তীতে তাদের নির্দেশনা মোতাবেক বাগেরহাট সদর মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করি। উল্যেখ্য মাত্র কয়েকদিন আগে একই গ্রামে অবস্হিত গোটাপাড়া ইউনিয়ন পরিষদ ভবনের ৮ থেকে নয়টি তালা ভেঙ্গে পরিষদে চুরি সংগঠিত হয়। এলাকায় বিট পুলিশিং এবং রাত্রে পুলিশি পাহারা থাকা সত্বেও এভাবে একের পর এক চুরি সংঘটিত হওয়ায় স্হানীয়দের মধ্যে চোর আতংক বিরাজ করছে। এলাকাবাসী দ্রুত চোর সনাক্ত করে তাদের আইনের আওতায় আনতে স্হানীয় এমপি শেখ তন্ময়ের সু-দৃষ্টি কামনা করছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION