1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৫৮ পূর্বাহ্ন

ফরিদপুরে জসীম পল্লী মেলা-২০২৩ এর শুভ উদ্বোধন

নগরকান্দা (ফরিদপুর) প্রতিনিধি
  • প্রকাশিতঃ সোমবার, ২৩ জানুয়ারী, ২০২৩
  • ২৬৪ জন নিউজটি পড়েছেন।

ফরিদপুর শহরের অম্বিকাপুর পল্লীকবি জসিম উদ্দিন এর নিজ বাড়ির আঙ্গিনায় ফরিদপুর জেলা প্রশাসন ও জসিম ফাউন্ডেশন এর যৌথ উদ্যোগে জেলা প্রশাসক জনাব মোহাম্মদ কামরুল আহসান তালুকদার এর সভাপতিত্বে জসীম পল্লী মেলা-২০২৩ এর শুভ উদ্বোধন করা হয়।

এ সময় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাননীয় প্রধানমন্ত্রীর বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদবিষয়ক উপদেষ্টা এবং পল্লীকবি জসীমউদ্দীনের জামাতা ড. তৌফিক-ই-ইলাহী চৌধুরী বীরবিক্রম, এ সময় বরেণ্য অতিথি হিসেবে কবিপুত্র ডঃ জামাল আনোয়ার, কবি কন্যা আসমা জসীম উদ্দীন তৌফিক, কবিপুত্র খুরশিদ আনোয়ার, বিশেষ অতিথি হিসাবে ফরিদপুর জেলা পুলিশ সুপার মোঃ শাহজাহান পিপিএম সেবা জেলা আওয়ামী লীগের সভাপতি শামীম হক, সাধারণ সম্পাদক শাহ মোঃ ইশতিয়াক আরিফ, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আব্দুর রাজ্জাক মোল্লা সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে প্রধান অতিথির ভাষণে মাননীয় প্রধানমন্ত্রীর বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ বিষয়ক উপদেষ্টা ড. তৌফিক-ই-ইলাহী চৌধুরী বীর বিক্রম মহোদয় বলেন পল্লীকবি জসীমউদ্দীনের স্মৃতি বিজড়িত তার জন্মস্থানে জসিম মেলা এখন থেকে প্রতি বছর পালিত হবে। উদ্বোধনী অনুষ্ঠান শেষে সন্ধ্যায় সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। জসিম পল্লী মেলা ২০২৩ আজ থেকে শুরু করে আগামী ০৩ সপ্তাহ অর্থাৎ ২১ দিন চলমান থাকবে। জসিম পল্লী মেলাকে ঘিরে বিভিন্ন জেলা হতে আগত ১৮০ – ২০০ টি বিভিন্ন স্টল স্থাপন করা হয়েছে ৷

উক্ত জসীম পল্লী মেলা-২০২৩ উদ্ধোধনী অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারন সম্পাদক বলেন ফরিদপুর ডায়াবেটিস হাসপাতালের নাম পল্লী কবি জসীমউদ্দীনের নামে নামকরনের দাবি জানান এবং অম্বিকাপুর ইউনিয়নের রেল স্টেশনের নামটি পল্লী কবি জসীমউদ্দীন এর নামে নামকরনের দাবি জানান৷ জসীম পল্লী মেলা-২০২৩ এর শুভ উদ্বোধন এর মধ্য দিয়ে পল্লীকবি জসীমউদ্দীনের স্মৃতি নিয়ে উপস্থিত ব্যক্তিবর্গ আলোচনা করেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION