1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৩৪ পূর্বাহ্ন

কোটালীপাড়ায় মেয়র প্রার্থী মতিয়ার হাজরার গণসংযোগ

কোটালীপাড়া (গোপালগঞ্জ) প্রতিনিধি
  • প্রকাশিতঃ রবিবার, ২৯ জানুয়ারী, ২০২৩
  • ২১৩ জন নিউজটি পড়েছেন।

গোপালগঞ্জের কোটালীপাড়া পৌরসভা নির্বাচনে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মতিয়ার রহমান হাজরা লিফলেট বিতরণ এবং গণসংযোগ করেছেন।

আজ রবিবার মেয়র প্রার্থী মতিয়ার রহমান হাজরা পৌরসভার পশ্চিমপাড়, বাগান উত্তর পাড়, সিকিরবাজার, মহুয়ার মোড়–, ঘাঘরকান্দা, কয়খা, ফেরধরাসহ বিভিন্ন এলাকায় লিফলেট বিতরণ ও গণসংযোগ করেন।

এ সময় বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান হাজরা, আওয়ামী লীগ নেতা শাহীন হাজরা, ঝন্টু হাওলাদার, সমাজসেবক আব্দুল আজিজ হাজরা, শেরজন আলী হাজরা, সবুর হাজরা, আব্দুর রউফ হাজরা, যুবলীগ নেতা হায়দার হাজরা, আলী আক্কাস লিটন, সুমন শেখ, খায়রুল হাওলাদার, এনামুল কবির, পিন্টু মিত্র, স্বেচ্ছাসেবক লীগ নেতা চঞ্চল শেখ, গাউস বিশ্বাসসহ দলীয় নেতা-কর্মীরা তার সাথে ছিলেন।

মেয়র প্রার্থী মতিয়ার রহমান হাজরা বলেন, দীর্ঘ দিন ধরে আওয়ামী রাজনীতির সাথে যুক্ত আছি। ছাত্র জীবনে ছাত্রলীগ করেছি। কলেজ ও উপজেলা ছাত্রলীগের সভাপতি ছিলাম। দীর্ঘদিন ধরে উপজেলা যুবলীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছি। বর্তমানে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পালন করছি। বিগত দিনে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হিসেবে এই উপজেলাসহ পৌরসভার বিভিন্ন উন্নয়নমূলক কাজ করেছি। আমার কাছের মূল্যায়ণ করে দল যদি আমাকে মনোনয়ন দেয় তাহলে আমি জননেত্রী শেখ হাসিনার ঘোষিত স্মার্ট বাংলাদেশের অংশ হিসেবে স্মার্ট পৌরসভা গড়ে তুলবো।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি ভবেন্দ্রনাথ বিশ্বাস বলেন, এ পৌরসভায় দলীয় মনোনয়নের জন্য সম্ভব্য ১৬ জন প্রার্থী আমাদের কাছে তাদের জীবনবৃত্তান্ত জমা দিয়েছেন। আমরা সেটি কেন্দ্রে পাঠিয়েছি। কেন্দ্র যাকে যোগ্য মনে করবেন তাকেই মনোনয়ন দিবেন। আর যে মনোনয়ন পাবেন আমরা সকলে মিলে তার নির্বাচন করবো।
উল্লেখ্যঃ আগামী ২০মার্চ এ পৌরসভায় নির্বাচন অনুষ্ঠিত হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION