1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩০ পূর্বাহ্ন

মোল্লাহাটে দশ কেজি গাঁজাসহ ৫ জন আটক

মোল্লাহাট (বাগেরহাট) প্রতিনিধি
  • প্রকাশিতঃ বুধবার, ১ মার্চ, ২০২৩
  • ২৪৯ জন নিউজটি পড়েছেন।

বাগেরহাটের মোল্লাহাটে ১০কেজি গাঁজাসহ ৫ জনকে আটক করেছে মোল্লাহাট থানা পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে বুধবার ভোররাত ৪টার দিকে থানার অদুরে গাড়ফা নিলের মাঠ সংলগ্ন পাকা সড়ক থেকে এ গাঁজাসহ মাদক কারবারিদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, ০১. ইলিয়াস কাঞ্চন ওরফে তারেক (২১) ও তার স্ত্রী, ২. সুমাইয়া আক্তার (১৯), তারেকের পিতার নাম আব্দুল কাদের, গ্রাম-দুতিয়ার দিঘীরপাড়, থানা কুমিল্লা কোতোয়ালি, জেলা কুমিল্লা, সুমাইয়ার পিতার নাম (মৃত) নাসির উদ্দিন, ৩. শিহাব উদ্দিন ওরফে রেজবুল (৪৮), পিতা সাহেব আলী ফকির, গ্রাম গাড়ফা চরপাড়া, ০৪. শিকদার তরিকুল ইসলাম পান্নূ (৪০), ও তার স্ত্রী তানিয়া বেগম (৩২), উভয় গ্রাম গাড়ফা, থানা মোল্লাহাট।

মোল্লাহাট থানা অফিসার ইনচার্জ সোমেন দাশ জানান, বেশকিছু দিন ধরে ইলিয়াস কাঞ্চন ওরফে তারেক ও তার স্ত্রী সুমাইয়া আক্তার অত্যন্ত কৌশলে মোল্লাহাটে মাদক কারবারিদের কাছে গাঁজা (মাদক দ্রব্য) সরবরাহ করে আসছে। তারই ধারাবাহিকতায় বুধবার রাত ৪টার দিকে মোল্লাহাটের গাড়ফা গ্রামের মাদক কারবারি শিহাব উদ্দিন ওরফে রেজবুল, সাবেক ইউপি সদস্য তরিকুল ইসলাম পান্নু ও তার স্ত্রী তানিয়া বেগমের কাছে ১০কেজি গাঁজা সরবরাহ করছিল। এমন সময় থানা পুলিশ তাদের আটক করে। আটককৃত মাদক কারবারি দুই দম্পতিসহ ৫ জনের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা রুজু পূর্বক বুধবার বিকাল ৩টায় আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION