1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩৮ পূর্বাহ্ন

কালীগঞ্জ সরকারী শ্রমিক কলেজের নবীন বরণ অনুষ্ঠিত

সামসুল হক জুয়েল, গাজীপুর প্রতিনিধি
  • প্রকাশিতঃ সোমবার, ১৩ মার্চ, ২০২৩
  • ২৯৯ জন নিউজটি পড়েছেন।

গাজীপুরের কালীগঞ্জে বিপুল উৎসাহ উদ্দীপনা ও জমকালো আয়োজনেরমধ্য দিয়ে কালীগঞ্জ সরকারী শ্রমিক কলেজের একাদশ ও স্নাতক শ্রেণীর শিক্ষার্থীদের নবীন বরণ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার দুপুরে কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মু, মিজানুর রহমান এর সার্বিক তত্বাবধানে সুনাগরিক হিসেবেগড়ে ওঠার আহবান এবং রজনীগন্ধা ফুল দিয়ে নবাগত শত শত শিক্ষার্থীদের আনুষ্ঠানিক ভাবে বরণ করেনেয় কলেজ কর্তৃপক্ষ। কালীগঞ্জ সরকারী শ্রমিক কলেজের সভাপতি উপজেলা নির্বাহী কর্মকর্তা আসসাদিকজামান এর সভাপতিত্বেঅনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ীকমিটি এবং বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের সভাপতি মেহের আফরোজ চুমকি এমপি।

কলেজের ব্যবস্থাপনা বিভাগের প্রভাষক অধ্যাপক মো. শরিফ হোসেন এর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষঅতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মোয়াজ্জেম হোসেন পলাশ,উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল মতিন সরকার, সাধারণ সম্পাদকএইচ এম আবু বকর চৌধুরী, কালীগঞ্জ পৌর সভার মেয়র ও কালীগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতিএস এম রবিন হোসেন, গাজীপুর জেলা পরিষদের সদস্য মো. দেলোয়ার হোসেন প্রমূখ। এ সময় অন্যান্যের মাঝে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কাজী বশির, অর্থ বিষয়কসম্পাদক শরিফ হোসেন খান কনক, তথ্য বিষয়ক সম্পাদক মো. মাইনুল ইসলাম, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মো. রফিকুল ইসলাম সিজু, উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. তানভীর মোলস্না, সাধারণসম্পাদক ওয়াহিদ হাসান, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি জুয়েনা আহমেদ, সাধারণ সম্পাদকমাহফুজা পারভিন, কলেজের শিক্ষার্থী, অভিভাবক, সাংবাদিক ও আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠণেরনেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।সাবেক ছাত্রলীগের অনেক নেতাকেই আজকের এই নবীন বরন অনুষ্ঠানে দাওয়াত দেওয়া হয়নি। তাইতাহারা ক্ষোভে ফেটে পড়েন, তারা মূুল অনুষ্ঠানের বাইরে মাঠে বিক্ষোভ মিছিল করেন। দুই পক্ষ বাক
বিতন্ডায় জড়িয়ে পড়েন তা এক পর্যায়ে হাতাহাতিতে রম্নপ নেয়। তবে কেউ আহত হওয়ার খবর পাওয়াযায়নি।স্বাধীনতা যুদ্ধে সকল শহীদদের প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করে প্রধান অতিথি বলেন, বাংলাদেশ এগিয়ে যাচ্ছেএগিয়ে যাবে কেই দাবিয়ে রাখতে পারবেনা। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশে প্রথমমেট্রোরেল, কর্ণফুলী টার্নেল, ভুমিহীনদের ভুমিসহ গৃহ দান এমন অনেক উন্নয়ন আমাদের দিয়েছেন।অল্পদিনের মধ্যে গাজীপুর জেলাকে ভুমিহীন হিসাবে ঘোষণা করবেন।

তিনি আরও বলেন প্রধানমন্ত্রীআমাদের এত উন্নয়ন করে দিয়েছেন আমাদেরও কিছু দেওয়ার দায়িত্ব আছে। তিনি সবার উদ্দেশ্যে বলেন,আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রাখবো।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION