1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২৩ অপরাহ্ন

মোল্লাহাটে মনির শেখ’কে চোর সন্দেহে নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল 

মোল্লাহাট (বাগেরহাট) প্রতিনিধি
  • প্রকাশিতঃ শনিবার, ১৮ মার্চ, ২০২৩
  • ১৮৬ জন নিউজটি পড়েছেন।
বাগেরহাটের মোল্লাহাটে গাংনী মাতারচর আশ্রয়ন প্রকল্পের বাসিন্দা মনির শেখ’কে চোর সন্দেহে হাত-পা বেঁধে নির্মমভাবে সীমাহীন নির্যাতনকারীদের দৃষ্টান্তমুলক শাস্তির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকাল সাড়ে ৯ টায় নগরকান্দি সপ্তপল্লী মাধ্যমিক বিদ্যালয় মাঠে এলাকাবাসী ও মাতারচর আশ্রয়ণ প্রকল্পের বাসিন্দাদের আয়োজনে  এ মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। মানববন্ধনে মনির শেখকে নির্মমভাবে নির্যাতনের বিচারের দাবি জানিয়ে বক্তব্যদেন মাতারচর আশ্রয়ণ প্রকল্পের সভাপতি উচমান খাকী, চরদারিয়ালা আশ্রয়ণ প্রকল্পের সভাপতি শামীম শেখ,  মনিরের বড়ভাই মামলার বাদী জাহিদুল শেখ।
বক্তারা বলেন, নিরাপরাধী মনির শেখকে চোর অপবাদে হাত-পা বেঁধে নির্মমভাবে নির্যাতনকারীদের দ্রুত গ্রেপ্তার ও দৃষ্টান্ত মুলক শাস্তি দিতে হবে। নির্যাতনে জড়িতদের মাঝে ৫ জন আটক হলেও আরো কয়েক জন এখনো ধরাছোঁয়ার বাইরে রয়েছে। তাদেরকেও অনতিবিলম্বে আটক সহ নির্যাতনকারী সকলের দৃষ্টান্তমূলক শাস্তির  দাবি জানান বক্তারা।

এর আগে দিনমজুর মনির শেখকে   দিনদুপুরে ছাগল চোর অপবাদ দিয়ে উপজেলার ঘোষগাতী বাজারে গত শনিবার দুপুর ১২টার দিকে অমানবিক নির্যাতনের এ ঘটনা ঘটে। এঘটনায় গুরুতর আহত ভিকটিমকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরবর্তীতে অবস্থার অবনতি হওয়ায় খুমেক হাসপাতালে স্থানান্তর করা হয় এবং সেখানে চিকিৎসাধীন রয়েছেন। বিষয়টি ইতোমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যম  ফেসবুকে ব্যাপক ভাইরাল হয়েছে। একই সাথে সাংবাদিক গণ বিভিন্ন গণমাধ্যমে সংবাদ পরিবেশনের ফলে পুলিশ প্রশাসন তৎপর হয় এবং ৫ জনকে আটক করে।এঘটনায় ৮ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ৩-৪ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। বাকি আসামীরা এখনো গ্রেপ্তার হয়নি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION