1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২৮ অপরাহ্ন

চিতলমারীতে প্রধানমন্ত্রীর উপহার ঘর প্রদান উপলক্ষে সংবাদ সম্মেলন

শফিকুল ইসলাম সাফা (স্টাফ রিপোর্টার) চিতলমারী
  • প্রকাশিতঃ সোমবার, ২০ মার্চ, ২০২৩
  • ২১১ জন নিউজটি পড়েছেন।

মুজিববর্ষে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতিশ্রæতি সবার জন্য বাসস্থান “ কেউ গৃহহীন থাকবেনা। সরকারের এ নির্দেশনা বাস্তবায়নের লক্ষে আগামী ২২ মার্চ ৪র্থ পর্যায়ে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে ভূমিহীন ও গৃহজহীন পরিবারের মাঝে জমি ও গৃহ প্রদান কার্যক্রমের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ উপলক্ষে চিতলমারী উপজেলায় সাংবাদিকদের সাথে সংবাদ সম্মেলন করেছেন উপজেলা প্রশাসন।

সোমবার সকাল সাড়ে ১০টায় উপজেলা পরিষদের সভাকক্ষে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাট করেন চিতলমারী উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইয়েদা ফয়জুন্নেছা।
তিনিজানান, আগামী ২২ মার্চ সারা দেশের ন্যায় চিতলমারী উপজেলায় ৩২টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে ২শতক করে জমির কবুলিয়ত দলিল ও নামজারি খতিয়নসহ নতুন ঘর হস্তন্তর করা হবে। প্রতিটি ঘরে নির্মান ব্যায় দুই লক্ষ ৮৪হাজার ৫শ’ টাকা ।এপর্যন্ত এ উপজেলার বিভিন্ন ইউনিয়নে ২১৯টি ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে ২শতক জমিসহ দ্বিকক্ষবিশিষ্ট একটি করে সেমি পাকা ঘর প্রদান করা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন , উপজেলা পরিষদের চেয়ারম্যান অশোক কুমার বড়াল,সহকারী কমিশনার ( ভূমি) বেদবতী মিস্ত্রী, মহিলা ভাইস চেয়ারম্যান সাবেরা স্বপনা, উপজেলা প্রকৌশলী মো: সাদ্দাম হোসেন, পিআইও অপূর্ব দাস,উপজেলা আ’লীগ সভাপতি মো: বাবুল হোসেন খান,হিজলা ইউপি চেয়ারম্যান কাজী আবু শ্হাীন, শিবপুর ইউপি চেয়ারম্যান অলিউজ্জামান জুয়েলসহ বিভিন্ন মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION