1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২৯ অপরাহ্ন

রামপালে ভূমিহীন – গৃহহীনেরা পেল প্রধানমন্ত্রীর ঘর

সুজন মজুমদার, রামপাল (বাগেরহাট) প্রতিনিধি
  • প্রকাশিতঃ বুধবার, ২২ মার্চ, ২০২৩
  • ১৯৩ জন নিউজটি পড়েছেন।

বাগেরহাটের রামপালে ভূমিহীন-গৃহহীন ২০ পরিবার পেল আপন ঠিকানা। বৃহস্পতিবার বেলা ১১ টায় প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে যুক্ত হয়ে ভার্চ্যুয়ালী এসব ঘর হস্তান্তর করেছেন।

রামপাল উপজেলা নির্বাহী কর্মকর্তা জানান, সারাদেশে মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক ভূমিহীন গৃহহীন পরিবারকে চতুর্থ পর্যায়ে জমি ও গৃহ হস্তান্তর কার্যক্রমের শুভ উদ্বোধন করেছেন। দেশব্যাপী ৩৯ হাজার ৩৬৫ টি ঘর প্রদান করা হয়েছে। সারাদেশে ৭ টি জেলা ও ১৫৯ টি উপজেলাকে ভূমিহীন ও গৃহহীনমুক্ত ঘোষণা করা হয়েছে। এরই ধারাবাহিকতায় এবার রামপালে ২০ টি পরিবারকে দুই শতক জমির দলিল ও চাবি হস্তান্তর করা হয়েছে। হতদরিদ্র ও ভূমিহীনদের মাঝে ঘর প্রদানে প্রধান অতিথির বক্তব্য দেন অতিরিক্ত জেলা প্রশাসক মো. আরিফুল ইসলাম। অন্যান্যের মধ্যে আরো বক্তব্য দেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান সেখ মোয়াজ্জেম হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান হোসনেয়ারা মিলি, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শেখ সালাউদ্দিন দিপু, উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা অঞ্জন বিশ্বাস, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. জিয়াউল হক, পল্লী বিদ্যুতের সাব জোনাল কর্মকর্তা নওশের আলী, এলজিইডি প্রকৌশলী মো. গোলজার হোসেন, ওসি তদন্ত রাধেশ্যাম, পিআইও মো. মতিউর রহমান, সাবেক উপজেলা চেয়ারম্যান মোল্লা আ. রউফ, ইউপি চেয়ারম্যান তরফদার মাহাফুজুল হক টুকু, তপন কুমার গোলদার, তালুকদার সাবির আহমেদ, মুন্সি বোরহান উদ্দিন, সহকারী প্রোগ্রামার রনিক হালদার, প্রেসক্লাব রামপাল এর সভাপতি এম এ সবুর রানা, সি,সহসভাপতি মোতাহার হোসেন মল্লিক, সাধারণ সম্পাদক সুজন মজুমদার প্রমুখ।

উল্লেখ্য, এ উপজেলায় প্রথম পর্যায়ে ১০ টি, দ্বিতীয় পর্যায়ে ৪০ টি, তৃতীয় পর্যায়ে ১০৫ টি ও চতুর্থ পর্যায়ে ২০ টি ঘর প্রকৃত হতদরিদ্র ও ভূমিহীনদের মাঝে হস্তান্তর করা হয়েছে। বাকি আরো ১০০ টি ঘরের কাজ চলমান রয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION