1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৭:১৭ পূর্বাহ্ন

রামপালের দাউদখালী নদীর উপর ব্রীজের নির্মাণ কাজের উদ্বোধন করলেন উপমন্ত্রী

সুজন মজুমদার, রামপাল (বাগেরহাট) প্রতিনিধি
  • প্রকাশিতঃ বুধবার, ১৯ এপ্রিল, ২০২৩
  • ২২২ জন নিউজটি পড়েছেন।

বাগেরহাটের রামপালের দাউদখালী নদীর উপরে নির্মাণাধীন ব্রীজের কাজের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে। বন, পরিবেশ ও জলবায়ু পরিবর্তন বিষয়ক উপমন্ত্রী হাবিবুন নাহার এমপি বুধবার বেলা ১১ টায় এ নির্মাণ কাজের উদ্বোধন করেন।

ব্রীজটি বাস্তবায়ন করছে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর বাগেরহাট। এ সময় তার সাথে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান সেখ মোয়াজ্জেম হোসেন, ভাইস চেয়ারম্যান শেখ নূরুল হক লিপন, রামপাল থানার ওসি মোহাম্মদ সামসুদ্দীন, উপজেলা এলজিইডি প্রকৌশলী মো, গোলজার হোসেন, বাগেরহাটের এলজিইডির সিনিয়র সহকারী প্রকৌশলী জ্যোতির্ময় মহন্ত, জেলা পরিষদ সদস্য মনির আহমেদ প্রিন্স, সার্ভেয়ার উজ্জ্বল কুমার, ব্রীজ ইন্জিনিয়ার মো. শামীম হোসেন, সাইড ইন্জিনিয়ার মো. আকরাম হোসেন, প্রেসক্লাব রামপাল এর সভাপতি এম, এ সবুর রানা, সাধারণ সম্পাদক সুজন মজুমদার প্রমুখ। উল্লেখ্য, রামপাল -বাঁশতলী সড়কে ২১৩১.০০ চেইনেজে দাউদখালী নদীর উপর ৩৬০ মিটার ব্রীজটি ৫৭ কোটি ৫৯ লক্ষ ৫২ হাজার টাকা ব্যয়ে ম্যাক্স ইনফ্রাক্টসার লি. নামের ঠিকাদারি প্রতিষ্ঠান নির্মাণ করছে। যা আগামী ২০২৫ সালের ২৫ জুনে শেষ করার সময় সীমা ধরা হয়েছে।

ব্রীজটি উদ্বোধন কালে উপমন্ত্রী হাবিবুন নাহার এমপি বলেন, দক্ষিণ-পশ্চিম অঞ্চলের সড়ক যোগাযোগ ব্যবস্থার আমুলের পরিবর্তনে কাজ করছে সরকার। এর ধারাবাহিকতায় রামপাল ও মোংলায় প্রায় প্রতিটি নদী ও খালের উপর ব্রীজ নির্মাণ করা হয়েছে। এ এলাকার ৪ লক্ষ মানুষের যাতায়াতের জন্য সড়ক ও ব্রীজ নির্মাণ করেছে সরকার। এবার রামপাল সদরের সাথে সরাসরি বাঁশতলী ইউনিয়ন ও ভোজপাতিয়া ইউনিয়নবাসীর সরাসরি রামপাল সদরে চলাচল করতে সহজ ও দ্রুততর হবে।

তিনি আরও বলেন, এ এলাকার মানুষের যাতায়াতের জন্য বিশেষ অবদান রেখেছেন তালুকদার আব্দুল খালেক। তার দিক নির্দেশনায় এই ব্রীজ নির্মাণ করা হচ্ছে। নির্মাণ কাজের অগ্রগতি দেখে তিনি সন্তোষ প্রকাশ করে সকলের সহযোগিতা কামনা করেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION