1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২০ পূর্বাহ্ন

শরনখোলায় সরকারি জমি চিহ্নিত কাজে সহায়তা করায় মুক্তিযোদ্ধার সন্তানকে মারপিটের অভিযোগ

সোহেল রানা বাবু, জেলা প্রতিনিধি, বাগেরহাট
  • প্রকাশিতঃ মঙ্গলবার, ২৫ এপ্রিল, ২০২৩
  • ১৭৬ জন নিউজটি পড়েছেন।

বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড (পাউবো) এর জমির সীমানা নির্ধারণের কাজে সহায়তা করায় মারপিট ও লাঞ্ছনার শিকার হয়ে থানায় অভিযোগ দায়ের করেছে এক মুক্তিযোদ্ধার সন্তান। ঘটনাটি ঘটেছে বাগেরহাটের শরণখোলা উপজেলার রায়েন্দা বাজার এলাকায়।

মারপিট ও লাঞ্ছনার শিকার মুক্তিযোদ্ধার সন্তান আতিয়ার রহমান তালুকদার (৪৮) উপজেলার আমড়াগাছিয়া এলাকার মুক্তিযোদ্ধা আব্দুর রউফ তালুকদারের ছেলে। উপজেলার রায়েন্দা বাজার এলাকার নূর মোহাম্মদ হাওলাদারের ছেলে জামাল হাওলাদারের দখলে থাকা পানি উন্নয়ন বোর্ডের জমির সীমানা নির্ধারণের কাজে সহায়তা করায় জামাল হাওলাদার ক্ষিপ্ত হয়ে জনসম্মুখে মারপিট ও লাঞ্ছিত করে তাকে। এ ঘটনায় বিচারের জন্য শরণখোলা থানায় এ অভিযোগ দায়ের করেন তিনি।

মুক্তিযোদ্ধার সন্তান আতিয়ার রহমান তালুকদার বলেন, জামাল হাওলাদার দীর্ঘদিন যাবত পানি উন্নয়ন বোর্ডের কিছু জমি নিজের দখলে রেখে ভোগ দখল করে আসছে। একটি পক্ষ ওই জমি ইজারার জন্য আবেদন করায় বাগেরহাট পানি উন্নয়ন বোর্ডের রাজস্ব সার্ভেয়ার নাইমুল হকসহ অফিসের অন্যান্য কর্মকর্তা, স্থানীয় সার্ভেয়ার এবং ওই জমি সম্পর্কে অবগত এমন ব্যক্তিদের সাথে নিয়ে জমিতে উপস্থিত হন এবং জমির সীমানা নির্ধারণ করেন। এ সময় আমাকেও তারা ডেকে নিয়েছিলেন। এ ঘটনার জেরে ক্ষিপ্ত হয়ে ১৮ এপ্রিল বেলা ১১ টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পাশে জামাল হাওলাদার আমাকে মারপিট ও লাঞ্ছিত করে। প্রতিকার পেতে শরণখোলা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছি।
এ ঘটনার বিষয়ে জানতে চাইলে জামাল হাওলাদার বলেন, ওই জমি নিয়ে স্থানীয় মানিকের সাথে আমার দ্বন্দ্ব ও আদালতে মামলা চলছে। আমি ও আতিয়ার একসাথে লেখাপড়া করেছি। তাকে আমি মারপিট বা লাঞ্ছিত করি নাই।

শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইকরাম হোসেন বলেছেন, অভিযোগের বিষয়টি তদন্ত করে দেখা হবে, তদন্তের আগে কিছু বলা যাবে না।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION