1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৫:১৫ পূর্বাহ্ন

বাগেরহাটে যুবককে কুপিয়ে হত্যা,একজনের অবস্হা আশংকাজনক

সোহেল রানা বাবু, জেলা প্রতিনিধি, বাগেরহাট
  • প্রকাশিতঃ শনিবার, ৬ মে, ২০২৩
  • ২৯৬ জন নিউজটি পড়েছেন।

বাগেরহাটের চিতলমারীতে এক মাদ্রাসা ছাত্রীকে উত্যক্ত করার প্রতিবাদ করায় আব্দুর জব্বার শেখ(২৬) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করা হয়ছে। এ সময় হামলাকারীদের ধারালো অস্ত্রের আঘাতে রাজীব শেখ(২৬) নামে অপর একজন গুরুতর আহত হয়েছে।

আশঙ্কা-জনক অবস্থায় রাজীবকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। শুক্রবার (৫ মে) রাত পৌঁনে দশটার দিকে উপজেলার গোড়া নালুয়া এলাকায় এ ঘটনা ঘটে।

বাগেরহাট জেলা পুলিশের মিডিয়া সেলের প্রধান সমন্বায়ক সৈয়দ বাবুল আক্তার নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন।
নিহত আব্দুল জব্বার শেখ চিতলমারী উপজেলার বড়বাঁক এলাকার আব্দুল হক শেখের ছেলে ও গুরুতর আহত মোঃ রাজিব শেখ উপজেলার গোড়া নালুয়া এলাকার মোঃ তৈয়ব শেখের ছেলে।
এ ঘটনায় বিক্ষুদ্ধ জনতা হামলাকারী গোড়া নালুয়া এলাকার ডাবলু মুন্সির ছেলে দেলোয়ার মুন্সীর বাড়িতে অগ্নিসংযোগ করেছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ঘটনায় এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।
চিতলমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার মোঃ মুক্তি বিশ্বাস জানান, গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা আব্দুর জব্বার শেখ ও রাজীব শেখ নামে দুই যুবককে হাসপাতালে নিয়ে আসে। এর মধ্যে আব্দুর জব্বার শেখ মারা যায় ও রাজীব শেখকে আশঙ্কা জনক অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

চিতলমারী থানার অফিসার ইনচার্জ (ওসি) এ এইচ এম কামরুজ্জামান খান জানান, নারী ঘটিত বিষয়ে এই হত্যাকান্ড হয়েছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। বিক্ষুদ্ধ জনতা হত্যাকান্ডে জড়িতদের বাড়িতে অগ্নিসংযোগ করেছে। পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে। এ বিষয়ে পরবর্তী আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন বলেও জানান এ কর্মকর্তা।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION