1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৫:১৪ পূর্বাহ্ন

চিতলমারীতে মাদ্রাসা ছাত্রীকে উত্ত্যক্ত করার প্রতিবাদ করায় যুবককে কুপিয়ে হত্যা

শফিকুল ইসলাম সাফা, স্টাফ রিপোর্টার, চিতলমারী, বাগেরহাট
  • প্রকাশিতঃ শনিবার, ৬ মে, ২০২৩
  • ২৬৯ জন নিউজটি পড়েছেন।

বাগেরহাটের চিতলমারীতে এক মাদ্রাসা ছাত্রীকে উত্যক্ত করার প্রতিবাদ করায় আব্দুর জব্বার শেখ (২৫) নামে এক যুবককে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ সময় হামলাকারীদের অস্ত্রের আঘাতে আহত রাজীব শেখ (২৩) কে আশক্সক্ষাজনক অবস্থায় ঢাকা মেডিকেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় বিক্ষুদ্ধ জনতা হত্যাকাÐের সাথে জড়িত দেলোয়ার মুন্সীর বাড়িতে অগ্নিসংযোগ করেছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।এ ঘটনায় এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা গেছে, নালুয়ারবড়বাক গ্রামের এক মাদ্রাসা ছাত্রীকে গোড়া নালুয়া গ্রামের ডাবলু মুন্সীর ছেলে দেলোয়ার মুন্সী দীর্ঘদিন ধরেউত্ত্যক্ত করে আসছে। এ ঘটনা নিয়ে বড়বাক গ্রামের আব্দুল হকের ছেলে আব্দুর জব্বার শেখ (২৫) ও তৈয়ব শেখের ছেলে রাজীব শেখ (২৩) প্রতিবাদ জানায়। এর জের ধরে ৫ মে শুক্রবার রাত ৮ টার দিকে গোড়া নালুয়ার বাংলাদেশ সেবাশ্রমের পাশে আব্দুর জব্বার শেখ ও রাজীব শেখকে বাড়ি থেকে ডেকে আনা হয়। এ সময় গোড়ানালুয়া গ্রামের ডাবলু মুন্সী ও তার দুই ছেলে দোলোয়ার মুন্সী (৩০) ও দীন ইসলাম মুন্সী (২৫) ধারালো অস্ত্র দিয়ে তাদের ওপরউপর্যুপুরি আঘাত করে পালিয়ে যায়।

এ সময় স্থানীয়রাগুরুতর অবস্থায় আহতদের উদ্ধার করে চিতলামরী উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে আসে। রাত ৯টার দিকে কর্তব্যরত চিকিৎসক আব্দুর জব্বার শেখকে মৃত বলে ঘোষণা করেন। আহত অপর যুবক রাজীব শেখের অবস্থা আশক্সক্ষাজনক হওয়ায় তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

চিতলমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত মেডিকেল অফিসার মোঃ মুক্তি বিশ্বাস জানান, গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা আব্দুর জব্বার শেখ ও রাজীব শেখ নামে দুই যুবককে হাসপাতালে নিয়ে আসে এর মধ্যে আব্দুর জব্বার শেখ মারা যায় ও রাজীব শেখকে আশক্সক্ষাজনক অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

চিতলমারী থানার অফিসার ইনচার্জ (ওসি) এ এইচ এম কামরুজ্জামান খান জানান, নারী ঘটিত বিষয়ে এই হত্যাকান্ড হয়েছে বলে প্রাথমিক ভাবে জানা গেছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। বিক্ষুদ্ধ জনতা হত্যাকান্ড জড়িতদের বাড়িতে অংগ্নি সংযোগ করেছে। মরদেহ উদ্ধার করে জেলা হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

 

 

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION