1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২৮ পূর্বাহ্ন

চিতলমারীতে জব্বার হত্যার বিচার দাবিতে এলাকাবাসির মানববন্ধন

শফিকুল ইসলাম সাফা, স্টাফ রিপোর্টার, চিতলমারী, বাগেরহাট
  • প্রকাশিতঃ সোমবার, ৮ মে, ২০২৩
  • ৩২৭ জন নিউজটি পড়েছেন।

বাগেরহাটের চিতলমারীতে এক মাদ্রাসা ছাত্রীকে উত্যক্ত করার প্রতিবাদ করায় আব্দুর জব্বার শেখ (২৫) নামে এক যুবককে গত ৫ মে শুক্রবার রাতে বাড়ি থেকে ডেকে নিয়েকুপিয়ে হত্যা করা হয়।এ ঘটনায় হত্যাকারীদের দ্রæত গ্রেফতার করে ফাঁসির দাবিতে ৮ মে সোমবার সকাল ১০টা ত্রিপল্লী মাধ্যমিক বিদ্যালয়ের সামনে প্রধান সড়কে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে শিক্ষক, শিক্ষার্থী ও এলাকাবাসি।

মানব বন্ধনে অংশ নেওয়া লোকজন জানান, উপজেলারবড়বাক গ্রামের এক মাদ্রাসা ছাত্রীকে গোড়া নালুয়া গ্রামের ডাবলু মুন্সীর ছেলে দেলোয়ার মুন্সী দীর্ঘদিন ধরে উত্যক্ত করে আসছে। এ ঘটনা নিয়ে বড়বাক গ্রামের আব্দুল হকের ছেলে আব্দুর জব্বার শেখ (২৫) ও তৈয়ব শেখের ছেলে রাজীব শেখ (২৩) প্রতিবাদ জানায়।
এতে ক্ষিপ্ত হয়ে দোলোয়ার মুন্সী (৩০) ও তার ভাই দীন ইসলাম মুন্সী (২৫) ধারালো অস্ত্র দিয়ে তাদের ওপর উপর্যুপুরি আঘাত করে পালিয়ে যায়। এতে হাসপাতালে আনার পর ৫ মে রাতে আব্দুর জব্বার শেখ মারা যান। অপরজন রাজীব শেখকে গুরুতর অবস্থায় ঢাকায় পাঠানো হয়।
মানববন্ধনে অংশ নেওয়া ত্রিপল্লী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নিখিল রঞ্জন হাজরা, সংরক্ষিত ইউপি সদস্য ল্ইাজু বেগম জানান, আব্দুর জব্বার একজন প্রতিবাদি যুবক ছিলেন। ইভটিজিংয়ে বাধা দেওয়ায় তাকে নির্মম ভাবে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ হত্যার ঘটনায় থানায় মামলা হলে আসামিরা এখনো পলাতক রয়েছে। আমরা আসামিদের দ্রæত গ্রেফতার করে দৃষ্টান্তমুলক শাস্তির দাবি জানাই।
এছাড়া ত্রিপল্লী মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্রী রাইসা রাজ্জাক, শুলতা মÐল, ঋতু মÐলসহ মানব বন্ধনে অংশ নেওয়া শিক্ষার্থীদের দাবি আসামিদের যেন কঠিন থেকে কঠিনতর শাস্তি দেওয়া হয়। কোন মেয়েকে যেন আর ইভটিজিংয়ের শিকারা হতে না হয় এবং এভাবে কাউকে যেন জীবন দিতে না হয় বলে এর তীব্র নিন্দা ও বিচার দাবি করে তারা।

গোড়া নালুয়া গ্রামের বৃদ্ধ নন্দ লাল মজুমদার জানান, ডাবলু মুন্সী ও তার ছেলে দেলোয়ার মুন্সী ও দীন ইসলাম মুন্সীর অত্যাচারে এলাকার নিরীহ লোকজন অতিষ্ঠ। নন্দ লালের এক বিঘা জায়গা তারা জোর করে দখল নিয়েছে।ডাবলু মুন্সী ও তার ছেলেরো এলাকায় দখল দারিত্ব, নারীদের উত্যক্তসহ নানা অপকর্ম করে আসছে। এদের ভয়ে এতাদিন কেউ মুখ খোলেনি। এদের উপযুক্ত শাস্তির দাবি জানান তিনি।

 

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION